Vicky-Katrina Wedding: কেন রাজস্থানেই বিয়ে করতে চাইছেন ক্যাটরিনা কাইফ? জানা গেল বিশেষ কারণ

রাজস্থানের সংস্কৃতি বরাবরই আকর্ষণ করে অভিনেত্রীকে। বিয়েতে মহারানীদের মতোই সাজতে চান ক্যাটরিনা।

Vicky-Katrina Wedding: কেন রাজস্থানেই বিয়ে করতে চাইছেন ক্যাটরিনা কাইফ? জানা গেল বিশেষ কারণ
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 6:43 AM

সম্প্রতি তাঁদের বিয়ের চর্চা তুঙ্গে। বলি অন্দরে গুঞ্জন, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই নাকি বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, তাঁদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। রাজস্থানের সাওয়াই মাধোপুরে হবে বিয়ে। বিয়ের লোকেশন বারওয়ারার সিক্স সেন্স দুর্গ। ১৪ শতাব্দীর দুর্গটি অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত হয়েছে। কিন্তু এত জায়গা থাকতে কেন বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিলেন ক্যাটরিনা?

এক নেপথ্যে আছে বিশেষ কারণ। ক্যাটরিনার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, “বিয়ে নিয়ে অনেকদিনের স্বপ্ন ক্যাটরিনার। জাঁকজমক করে বিয়ে করতেই চেয়েছিলেন তিনি। বিয়ে করতে চেয়েছেন মহারানীদের মতো। ফলে রাজস্থান। এই রাজ্যের নামের মধ্যেই রয়েছে রাজকীয় ব্যাপার।”

বিয়েতে মহারানীদের মতোই ভারী গয়না পরবেন ক্যাটরিনা। রাজস্থানের সংস্কৃতি বরাবরই আকর্ষণ করে অভিনেত্রীকে। কয়েকবছর আগে রাজস্থানে অনুষ্ঠিত একটি বিয়েতে গিয়েছিলেন ক্যাট। সেই বিয়ে দেখে কিছুতেই ভুলতে পারেননি তিনি। তখন থেকেই মনে মনে ঠিক করে রেখেছিলেন, বিয়ে করলে রাজস্থানের পরিবেশেই করবেন। জানিয়েছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ।

ভিকি-ক্যাটরিনা যেখানে বিয়ে করছেন, সেই দুর্গটির মালিকানা ছিল রাজস্থানের রাজ পরিবারের। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই চার হাত নাকি এক হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার।

কিছুদিন ধরেই ভিকি-ক্যাটরিনার বিয়ের গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। প্রথমে জানা যায়, তাঁদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশিন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। অধিকাংশ তারকার বিয়ের পোশাকই তিনি তৈরি করেন। ভিকি ও ক্যাটরিনারও পোশাক তিনি তৈরি করছেন। জানা গিয়েছে, এই মুহূর্তে নাকি কী ধরনের কাপড়ের বিয়ের বস্ত্র তৈরি হবে, তা বাছাই করছেন বর-কণে। র সিল্কের কাপড় পছন্দ ক্যাটরিনার। সম্ভবত, তাঁর জন্য লেহেঙ্গা তৈরি করবেন সব্য়সাচী।

এত তথ্য সামনে আসার পরও ক্যাটরিনা জানিয়েছেন, এসবই নাকি মিথ্যে গুঞ্জন। অগস্টে তাঁদের বাগদানের খবরও সামনে আসে। এসব দেখে একটাই কথা বলতে হয়, “যা রটে, তার কিছু তো বটে”।

আরও পড়ুন: Katrina Kaif: বিয়ের আগে ‘ফেসজব’ করালেন ক্যাটরিনা! নেটজুড়ে অভিনেত্রীকে নিয়ে ট্রোল

আরও পড়ুন: Katrina-Vicky: ‘ভিক্যাট’-এর বিয়ের ভেনুর প্রতি রাতের ভাড়ায় ভারত-ভ্রমণ হয়ে যাবে আমজনতার!

আরও পড়ুন: Katrina-Vicky: বিয়ের পর বিরুষ্কার প্রতিবেশী হতে চলেছেন ক্যাটরিনা-ভিকি!