Katrina-Vicky: ‘ভিক্যাট’-এর বিয়ের ভেনুর প্রতি রাতের ভাড়ায় ভারত-ভ্রমণ হয়ে যাবে আমজনতার!

মাস খানেক আগেই ক্যাটরিনার সঙ্গে ভিকির বাগদানের খবর ঘুরপাক খাচ্ছিল বলিপাড়ায়। সেই খবর এতটাই ছড়িয়ে পড়ে যে দুই অভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর মিথ্যে।

Katrina-Vicky: 'ভিক্যাট'-এর বিয়ের ভেনুর প্রতি রাতের ভাড়ায় ভারত-ভ্রমণ হয়ে যাবে আমজনতার!
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 1:39 PM

ক্যাটরিনা কাইফের টিম বিয়ের খবর গুজব বলে উড়িয়ে দিলেও বলি-টাউন বলছে, ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। হেভিওয়েট বিয়ে, উত্তেজনাও চরমে। তাঁরা গোপন রাখতে চাইলেও প্রতিদিনই সামনে আসছে নতুন তথ্য। বিয়ের ভেনু থেকে শুরু করে পোশাক– একে একে ফাঁস হয়ে যাচ্ছে সবই। গোপন কথাটি থাকছে না গোপনে। কিছুদিন আগেই জানা গিয়েছে রাজস্থানে ৭০০ বছর পুরনো প্রাসাদকেই বিয়ের ভেনু হিসেবে বেছে নিয়েছেন ভিকি ও ক্যাটরিনা।

বিয়ের অনুষ্ঠান হবে বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। যে দুর্গকে অভয়ারণ্য ও হোটেলে রূপান্তরিত করা হয়েছে। একটা সময় রাজস্থানের রাজ পরিবারের মালিকানা ছিল এই দুর্গের। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। এ হেন রাজকীয় প্রাসাদের একটি রুমের এক রাতের ভাড়া কত জানেন?

Vicky Kaushal, Katrina Kaif, Katrina Kaif-VickyKaushal wedding, VickyKaushal-Katrina Kaif wedding, মুম্বইয়ের সংবাদমাধ্যম বলছে, রুমের অন্দরসজ্জার উপর ভিত্তি করে বেশ কিছু তারতম্য রয়েছে। বেসিক রুমের প্রতি রাতের বাহড়া ৭৭ হাজার টাকা। ট্যাক্স নিয়ে তা দাঁড়ায় ৯০ হাজারে। অন্যদকে রাজা মান সিং স্যুটে, সবচেয়ে উন্নত মানের স্যুটের দাম প্রায় ৫ লক্ষ টাকা। প্রতিটা রুমেরি নিজস্ব ব্যালকনি রয়েছে। রয়েছে জাকুজি বাথটব, নিজস্ব পুল। তাহলেই ভাবুন ওই টাকায় আম-আদমির দু’তিন বার ভূ-ভারত ঘোরা হয়ে যাবে। একদিকে তাঁদের বিয়ে নিয়ে অনুরাগীদের উত্তেজনার শেষ নেই, অন্যদিকে ক্যাটরিনা এ খবর অস্বীকার করেছেন। ভিকি নীরব। যদিও সূত্র বলছে, বিয়ে হচ্ছে ঠিকই।

Vicky Kaushal, Katrina Kaif, Katrina Kaif-VickyKaushal wedding, VickyKaushal-Katrina Kaif wedding,

মাস খানেক আগেই ক্যাটরিনার সঙ্গে ভিকির বাগদানের খবর ঘুরপাক খাচ্ছিল বলিপাড়ায়। সেই খবর এতটাই ছড়িয়ে পড়ে যে দুই অভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর মিথ্যে। সত্যিই কি মিথ্যে? বিয়ের খবর সামনে আসতেই আরও একবার সেই প্রশ্নই ঘুরে ফিরে আসছে। ভিকির ভাই সানিও এই নিয়ে প্রতিক্রিয়া দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, খবরটি যখন প্রথম তাঁদের কানে আসে তখন ভিকি জিমে ছিলেন। শোনামাত্রই সবাই হাসিতে ফেটে পড়েছিল। ভিকি জিম থেকে ফিরতে তাঁকে নিয়ে ঠাট্টা করতে ভোলেননি ভিকি-সানির বাবাও। মজার ছলে তিনি নাকি ছেলেকে বলেছিলেন, “বাগদান যখন হয়েই গিয়েছে তখন মিষ্টি খাওয়াও।” উত্তরে ভিকি জানিয়েছিলেন বাগদান যখন কল্পনায় হয়েছে তখন মিষ্টির কথাও মনে মনে ভেবে নিতে।

Vicky Kaushal, Katrina Kaif, Katrina Kaif-VickyKaushal wedding, VickyKaushal-Katrina Kaif wedding,

প্রসঙ্গত, কিছু দিন আগেই এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ছিলেন ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্ব সমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?”

নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটিও করতে নারাজ ভিকি-ক্যাট। এরই মধ্যে বিয়ের গুঞ্জন… অনুরাগীরা উচ্ছ্বসিত। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, অনুষ্কা-বিরাটের পর নেটিজেন দেখতে চলেছে আরও এক রাজকীয় বিয়ে?

আরও পড়ুন-Kriti Sanon: এ বার থেকে অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন

আরও পড়ুন- Desher Mati: এক একটা দৃশ্য শেষ হতে না হতেই ফ্লোরে কান্নাকাটি শুরু হয়ে যাচ্ছে: শ্রুতি দাস