Kriti Sanon: এ বার থেকে অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন

সম্প্রতি আদিপুরুষ ছবির শুটিং শেষ করেছেন কৃতী। ছবিতে কৃতী ছাড়াও রয়েছেন প্রভাস, সইফ আলি খান, সানি সিংস্ফ অনেকেই।

Kriti Sanon: এ বার থেকে অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন
অমিতাভ বচ্চনের বাড়িতেই থাকবেন কৃতী শ্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 1:30 PM

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল, বাড়ি খুঁজছেন কৃতী শ্যানন। সাম্প্রতিক খবর, অমিতাভ বচ্চনের বাড়িতেই নাকি আস্তানা খুঁজে নিতে চলেছেন কৃতী। তবে জলসা নয়, কৃতীর নতুন ঠিকানা আন্ধেরির এক ডুপ্লেক্স ফ্ল্যাট। খাতায়-কলমে যার মালিক বিগ-বি।

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ফ্ল্যাটটি দেখে অভিনেত্রীর এতই পছন্দ হয়েছে যে আপাতত তল্পিতল্পা গুটিয়ে সেখানেই ভাড়া থাকতে চলে আসছেন তিনি। চলছে প্যাকিংয়ের শেষ মুহূর্তের প্রস্তুতিও। তবে কৃতী ফ্ল্যাটটি কেননি আপাতত ভাড়া দিয়েই থাকতে চলেছেন তিনি।

সম্প্রতি আদিপুরুষ ছবির শুটিং শেষ করেছেন কৃতী। ছবিতে কৃতী ছাড়াও রয়েছেন প্রভাস, সইফ আলি খান, সানি সিংস্ফ অনেকেই। ছবির র‍্যাপ-আপের কথা ঘোষণা করে কৃতী লিখেছিলেন, “এত তাড়াতাড়ি জার্নি যে শেষ হয়ে যাবে তা বুঝতেই পারিনি। জানকীর চরিত্রে অভিনয় করে আমি ভীষণ গর্বিত।” তবে শুধু আদিপুরুষ নয়, এই মুহূর্তে আরও একগুচ্ছ ছবি রয়েছে তাঁর হাতে। রয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’, বচ্চন পাণ্ডে, গণপথ, শেহজাদাসহ বেশ কয়েকটি ছবি। মাস কয়েক আগে তাঁর অভিনীত ছবি ‘মিমি’ মুক্তি পেয়েছিল ওটিটিতে। ছবিতে কৃতীর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।

অন্যদিকে বেশ কিছু ছবি পাইপলাইনে আছে অমিতাভের। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’তে কাজ করেছেন তিনি। সেই ছবিতে অমিতাভের কো-স্টাররা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। স্পোর্টস ড্রামা ‘ঝুন্ড’-এ দেখা যাবে তাঁকে। হলিউড ছবি ‘দ্যা ইনটার্ন’-এর হিন্দি রিমেকে কাজ করবেন অমিতাভ। সেই ছবিতে ফের দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করবেন বিগ বি। বিকাশ বাহলের আসন্ন ছবি ‘গুডবাই’তেও কাজ করেছেন। সম্প্রতি মুক্তি পায় ‘চেহরে’। ছবিতে অমিতাভের সঙ্গে কাজ করেছেন ইমরান হাশমি।