Katrina-Vicky: বিয়ের পর বিরুষ্কার প্রতিবেশী হতে চলেছেন ক্যাটরিনা-ভিকি!

জুহুতে গত বছরের শেষের দিকে মা হওয়ার ঠিক আগে এক নতুন হাই-রাইজে আস্তানা খুঁজে নিয়েছেন বিরুষ্কা। শোনা যাচ্ছে বিগত বেশ কয়েক মাস ধরে নাকি ওই হাইরাইজেই নিজেদের নতুন ঠিকানার খোঁজে বারেবারে 'রেকি' করেছেন ভিক্যাট।

Katrina-Vicky: বিয়ের পর বিরুষ্কার প্রতিবেশী হতে চলেছেন ক্যাটরিনা-ভিকি!
ভিকি-ক্যাট।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 2:21 PM

ক্যাটরিনা কাইফের টিম বিয়ের খবর গুজব বলে উড়িয়ে দিলেও বলি-টাউন বলছে, ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। হেভিওয়েট বিয়ে, উত্তেজনাও চরমে। তাঁরা গোপন রাখতে চাইলেও প্রতিদিনই সামনে আসছে নতুন তথ্য। বিয়ের ভেনু থেকে শুরু করে পোশাক– একে একে ফাঁস হয়ে যাচ্ছে সবই। গোপন কথাটি থাকছে না গোপনে। সাম্প্রতিক খবর, বিয়ের পর নাকি বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার প্রতিবেশী হতে চলেছেন ‘ভিক্যাট’ (অনুরাগীদের দেওয়া ভিকি ও ক্যাটরিনার আদরের নাম)।

জুহুতে গত বছরের শেষের দিকে মা হওয়ার ঠিক আগে এক নতুন হাই-রাইজে আস্তানা খুঁজে নিয়েছেন বিরুষ্কা। শোনা যাচ্ছে বিগত বেশ কয়েক মাস ধরে নাকি ওই হাইরাইজেই নিজেদের নতুন ঠিকানার খোঁজে বারেবারে ‘রেকি’ করেছেন ভিক্যাট। অবশেষে বিয়ের কয়েক মাস আগে ওই জায়গাকেই বিয়ের পর নতুন জায়গা হিসেবে বেছে নিতে চলেছেন তাঁরা। বাড়ি সংক্রান্ত কাগজপত্রও নাকি তৈরি, এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা।

যদি তাই হয়, সে ক্ষেত্রে বিরুষ্কার প্রতিবেশী হতে আর বেশি দিন সময় নেই ভিক্যাটের অনুষ্কার সঙ্গে ক্যাট্রিনার সম্পর্ক বেশ ভাল। একসঙ্গে করণ জোহরের চ্যাট-শো-তেও এসেছেন তাঁরা। আবার ‘যব তক হ্যায় জান’ ছবিতে অনুষ্কা ও ক্যাটরিনা একসগ্নে অভিনয়ও করেছেন। সব মিলিয়ে তাঁদের আগমন যে বিরাট-অনুষ্কার ভালই লাগবে সে আশা করাই যায়।

সূত্র মারফত জানা গিয়েছে, ভিকি-ক্যাটরিনার নাকি বিয়ের অনুষ্ঠান হবে বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। ১৪ শতাব্দীর একটি দুর্গ এটি। যে দুর্গকে অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত করা হয়েছে। একটা সময় রাজস্থানের রাজ পরিবারের মালিকানা ছিল এই দুর্গের। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই এক হতে চলেছেন তাঁরা। বিয়ের তারিখ ঠিক হয়েছে ৭ থেকে ৯ ডিসেম্বর। চুপিসারে চলছে জোর প্রস্তুতি। পঞ্জাবি ও ক্যাথলিক– এই দুই মতেই নাকি হবে বিয়ে। যদিও ভিকি ও ক্যাটরিনা মুখে কুলুপ এঁটেই বসে রয়েছেন।

অগস্টে তাঁদের বাগদানের খবরও সামনে আসে। যদিও সে সময়ও অস্বীকার করেছিলেন ওই চর্চিত জুটি। যা দেখে নেটিজেনদের একটাই বক্তব্য, ‘যা রটে তার কিছু তো বটে…’।