Sooryavanshi: অক্ষয়-রণবীরের যুগলবন্দি, নেটপাড়ায় ভাইরাল ভিডিয়ো

কিন্তু দশ বছর পরও নায়কের সেই এনার্জি, সেই উৎফুল্লতায় কি্ন্তু একটুও ভাটা পড়েনি। সেই প্রমাণ আবারও মিলল।

Sooryavanshi: অক্ষয়-রণবীরের যুগলবন্দি, নেটপাড়ায় ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 4:21 PM

সালটা ২০১১। মুক্তি পেয়েছিল খট্টা মিঠা ছবির সুপার পেপি নাম্বার ‘আইলা রে আইলা।’ সুপার এনার্জেটিক অক্ষয় কুমারকে ভালবেসেছিল দর্শক। তারপর কেটে গিয়েছে দশটা বছর। বদলেছে সময়। বদলেছে পরিস্থিতি। বদলেছে পরিবেশ। কিন্তু দশ বছর পরও নায়কের সেই এনার্জি, সেই উৎফুল্লতায় কি্ন্তু একটুও ভাটা পড়েনি। সেই প্রমাণ আবারও মিলল। এই দুদিন আগে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার এবং রণবীর সিং অভিনীত ছবি সূর্যবংশী’র নতুন গান ‘আইলা রে আইলা।’

যে গানে দশ বছর আগের অক্ষয় আর এখনকার অক্ষয়ের মধ্যে বিন্দুমাত্র পার্থক্য নেই। বরং আগের চেয়ে অনেক বেশি ফিট অভিনেতা। অক্ষয় আর রণবীরের যুগলবন্দি দেখে স্পেলবাউন্ড দর্শক। আর সেই রেশ কাটতে না কাটতেই সামনে এল আরও এক ভিডিয়ো। নায়ক নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন সেই ভিডিয়ো। যেখানে দুজনেই আইলা রে আইলা ট্র্যাকে পা মেলাচ্ছেন। দুজনেই যে দারুণ উপভোগ করেছেন শুটিংয়ের মুহূর্তগুলো তা তো এই ভিডিয়োতেই স্পষ্ট।

এই ভিডিয়ো পোস্ট করে অক্ষয় লেখেন “এইটা হল আমার আর রণবীরের আইলা রে আইলা স্টেপ। আপনারাও এই তালে তাল মেলান, আর আমাদের দেখান। তবে মাথায় রাখবেন স্টেপ ভুল হলে তা ভবিষ্যতের জন্য ক্ষতিকর হবে।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

আইলা রে আইলা গানটির গেয়েছেন দিলের মেহেন্দি। গানটিকে নতুনভাবে তৈরি করেছেন তানিশ্ক বাগচি। নতুন গানটি লিখেছেন শাব্বির আহমেদ। দশ বছর আগে খট্টা মিঠা ছবির জন্য এই গানটি তৈরি করেন প্রীতম। গানটি লেখেন নীতিন রায়কর।

প্রসঙ্গত, অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ (Sooryavanshi) রোহিত শেট্টির পুলিশ ইউনিভার্সের আরও একটা ধাপ। নির্মাতারা গত বছর মার্চ মাসে ট্রেলারটি প্রকাশ করেছিলেন। তার পরেই দুনিয়া এক নতুন পরিস্থিতির শিকার হয়। বিশ্বজুড়ে হানা দেয় করোনা। পছিয়ে যায় ছবি মুক্তি। ছবিটি এখনও পর্যন্ত রোহিতের পুলিশ ইউনিভার্সের চূড়ান্ত হিসেবেই ধরা হচ্ছে কারণ এটিতে সিম্বা এবং সিংহম উভয়েই রয়েছে।

তবে শুধু এক বার নয়, করোনাকালে বারবার পিছিয়েছে এই ছবির মুক্তি। অক্ষয়কে সূর্যবংশীর মুক্তির বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন, “সূর্যবংশীর ব্যাপারে কেবলমাত্র দু’জন জানে – ভগবান এবং রোহিত শেট্টি”। অন্যদিকে পরিচালক রোহিত প্রথম থেকেই এই ছবিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে নারাজ ছিলেন। ঠিক ছিল এ বছরের ৩০ এপ্রিল বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। কিন্তু তার পরেই সারা দেশে আছড়ে পড়ে কোভিডের দ্বিতীয় ঢেউ। দেশজুড়ে অক্সিজেনের জন্য হাহাকার, ব্যাকুলতার মাঝে পিছিয়ে যায় সিনেমা হলের মুক্তির দিনও। বন্ধ হয়ে যায় সিনেমা হলও। অবশেষে আবারও স্ক্রিন কাঁপাতে আসছেন অক্ষয়, রণবীর ও অজয় দেবগণ। ৫ নভেম্বর দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী।’