করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অক্ষয় কুমার

বিগ বাজেট ছবি 'রাম সেতু'র শুট করছিলেন অক্ষয়। ছবিতে অক্ষয় ছাড়াও আছেন জ্যাকলিন এবং নুসরত বারুচাও। অক্ষয় করোনা আক্রান্ত হওয়ায় কোভিড পরীক্ষা হবে তাঁদেরও। অন্যদিকে আজ অর্থাৎ ৫ এপ্রিল মুম্বইয়ের মাধদ্বীপে ওই ছবির দ্বিতীয় পর্যায়ের শুট হওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই বিপত্তি।

  • TV9 Bangla
  • Published On - 11:12 AM, 5 Apr 2021
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অক্ষয় কুমার
অক্ষয় কুমার।

অক্ষয় কুমারের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল রবিবার। এ বার হাসপাতালে ভর্তি করতে হল তাঁকে। এ খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অক্ষয় নিজেই। তিনি জানিয়েছেন, আগাম সতর্কতার জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

এ দিন সকালে সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “সবার শুভেচ্ছা এবং ভালবাসার জন্য ধন্যবাদ। আমি ভালই রয়েছি। কিন্তু চিকিৎসকদের পরামর্শ মতো আগাম সতর্কতা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছি। আশা রাখছি, খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠব।” অক্ষয়ের খবরে স্বভাবতই চিন্তিত তাঁর ভক্তরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন নেটিজেনরা।

বিগ বাজেট ছবি ‘রাম সেতু’র শুট করছিলেন অক্ষয়। ছবিতে অক্ষয় ছাড়াও আছেন জ্যাকলিন এবং নুসরত বারুচাও। অক্ষয় করোনা আক্রান্ত হওয়ায় কোভিড পরীক্ষা হবে তাঁদেরও। অন্যদিকে আজ অর্থাৎ ৫ এপ্রিল মুম্বইয়ের মাধদ্বীপে ওই ছবির দ্বিতীয় পর্যায়ের শুট হওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই বিপত্তি। যে ১০০ জনের শুটে যোগ দেওয়ার কথা ছিল তাঁদের মধ্যে ৪৫ জনেরই কোভিড রিপোর্ট পজেটিভ এসেছে। এদের মধ্যে বেশিরভাগই উপসর্গহীন। আপাতত তাঁরা প্রত্যেকেই নিভৃতবাসে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)


গত এক মাসে বলিউড যেন করোনার ‘আবাসস্থল’। একের পর এক তারকা আক্রান্ত হয়েছেন কোভিডে। গোটা দেশ জুড়েও লাফিয়ে লাফিয়ে বেড়েছে কোভিড আক্রান্তের সংখ্যা। এরই মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে খারাপ। আলিয়া ভাট থেকে রণবীর কাপুর, আমির খান থেকে কার্তিক আরিয়ান– করোনা থাবা বসিয়েছে তাঁদের পরিবারেও।