Akshay Kumar: কেদারনাথে উপচে পড়া ভিড়, অক্ষয়কে দর্শন করতে ছুটে এলেন পুণ্যার্থীরা

Viral Video: ২০০৯ সাল থেকে একের পর এক ছবি হিট দিয়েছেন অক্ষয় কুমার। বক্স অফিসে তাঁর মুক্তি পাওয়া ছবি মানেই নূন্যতম ১০০ কোটি পার। তবে গত এক বছরে পাল্টে গিয়েছে সেই সমীকরণ।

Akshay Kumar: কেদারনাথে উপচে পড়া ভিড়, অক্ষয়কে দর্শন করতে ছুটে এলেন পুণ্যার্থীরা
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 4:51 PM

কেদারনাথে অক্ষয় কুমার। বরাবরই শিব ভক্ত তিনি। মাঝে মধ্যেই পুজো দিতে দেখা যায় তাঁকে। তাঁকে বৈষ্ণদেবী দর্শণ করতে দেখা গিয়েছিলেন সম্প্রতিতে। তবে অক্ষয় কুমার সেবার গিয়েছিলেন ছদ্মবেশে। এবার তিনি প্রকাশ্যে আলোতে সকলের সামনে হাজির হলেন। কড়া নিরাপত্তায় ঢেকে ফেলা হয়েছিল মন্দির চত্বর। কেদারনাথে আসা সকলেই সেই বিশেষ মুহূর্তে অক্ষয় কুমারের সঙ্গে একবার সাক্ষাৎ করতে চাইছিলেন, চাইছিলেন একটি ছবি তুলতে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো বর্তমানে ভাইরাল। তিনি নিজেও ছবি শেয়ার করলেন কেদারনাথের। তবে কী ফ্লপ তকমা ঘোচাতেই দর্শনে ছুটলেন তিনি! প্রশ্ন নেটপাড়ার একাংশের। শেষ কয়েকটি ছবি পর পর ফ্লপ হয় অক্ষয়ের।

২০০৯ সাল থেকে একের পর এক ছবি হিট দিয়েছেন অক্ষয় কুমার। বক্স অফিসে তাঁর মুক্তি পাওয়া ছবি মানেই নূন্যতম ১০০ কোটি পার। তবে গত এক বছরে পাল্টে গিয়েছে সেই সমীকরণ। করোনার পর বক্স অফিস ছন্দে ফেরাতে হাউসফুল ৪-ও কম নজর কাড়েনি। তবে বছর ঘুরতেই যেন ঘুরে যায় ভাগ্যের চাকা। একটা নয়, পর পর পাঁচ ছবি মুক্তি পায় অক্ষয় কুমারের। তবে একের পর এক ছবির গায়ে ফ্লপ তকমা লেগে যায়। প্রতিটি ছবি গত এক বছরে ফ্লপ হয়েছে তাঁর। যা মেনে নিতে পারছেন না অনেকেই।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

কীভাবে বক্স অফিস থেকে অক্ষয় কুমার হারিয়ে যাচ্ছেন, সেই সমীকরণও খুঁজছেন অনেকে। যার উত্তর না থাকলেও কোথাও গিয়ে যেন দুয়ে দুয়ে চার করতে পারছিলেন নেটিজ়েনরা। একগুচ্ছ ছবি মুক্তির মাঝেই অক্ষয় কুমারের সেই দাপট আর থাকছে না, কিংবা ছবির উপস্থাপনায় থাকছে খামতি। কিছু না কিছু কারণ বশত বলিউডে বারে বারে মুখ থুবড়ে পড়ছে অক্ষয় কুমারের ছবি। সেই তালিকায় শেষ ছবি সেলফিও রয়েছে। তাও মুক্তির পরই চরম খারাপ ফলাফল। প্রথম দিনে মাত্র দেড় কোটি টাকা উপার্যন করে এই ছবি। এরপর কোথাও গিয়ে যেন কিছুতেই এগোচ্ছে না আয়। তবে এর দায় কার! তবে এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন খোদ অক্ষয় কুমার। তিনি জাবলেছিলেন, ‘কোনও দর্শকদের এরজন্য দায়ী করা না হয়। কেন দর্শকেরা দেখছেন না সেই প্রশ্ন করতেই চান না অক্ষয় কুমার। বরং তিনি জানান, তিনি চেষ্টা করছেন, চেষ্টাটুকুই তিনি করতে পারেন।’