Akshay Kumar: অঝোরে বৃষ্টি মুম্বইতে, কাজে কোনও খামতি রাখলেন না অক্ষয় কুমার

সবকিছু ঠিকঠাক থাকলে ২৬ শে জানুয়ারী, ২০২২-এ মুক্তি পাবে ‘বচ্চন পান্ডে’।

Akshay Kumar: অঝোরে বৃষ্টি মুম্বইতে, কাজে কোনও খামতি রাখলেন না অক্ষয় কুমার
অক্ষয় কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 7:44 PM

অভিনয় ও কাজের প্রতি তাঁর প্যাশনের অন্ত নেই। নেই কোনও থেমে থাকা। গত বছর লকডাউনের পর তিনিই প্রথম অভিনেতা যিনি শুটিং শুরু করে দিয়েছিলেন। এবং তার পর থেকে অন্য অভিনেতাদের অনুসরণ করার এক উদাহরণ হয়ে দাঁড়িয়েছেন মিস্টার খিলাড়ি অক্ষয় কুমার। চলতি সপ্তাহান্তেও তিনি এমনই কিছু করলেন।

একটি অনলাইন পোর্টালে প্রকাশিত খবরে বলা হয়েছে, উইকেন্ডে অক্ষয় কুমার মুম্বইয়ে ‘বচ্চন পান্ডে’র শুটিং করেছিলেন। শহরে হচ্ছিল ভারী বৃষ্টিপাত। অনেকের মনেও হয়েছে এভাবে হয়তো শুটিং চালিয়ে যাওয়া সম্ভব নয়। কিন্তু ‘খিলাড়ি’ কুমার তাঁর যথাসময়ে সেটে পৌঁছেছেন এবং একটি সুরক্ষিত বায়ো বাবলের মধ্যে ছবিটির শুটিং করেছেন। এমনকি ভারী বৃষ্টিপাতের শুটিং শিডিউলের বাধা হয়ে দাঁড়াতে পারেনি। একেবারে একজন পেশাদার অভিনেতার মতো কাজ করেছেন অক্ষয়।

bachchan pandey

‘বচ্চন পান্ডে’-র পোস্টার

এই বছরের শুরুর দিকে অক্ষয় কুমার জয়সলমেঢ়ে ছবিটির একটি বড় অংশের শুটিং শেষ করেছিলেন। গত সপ্তাহ অবধি অক্ষয় কুমার আনন্দ এল রাইয়ের ‘রক্ষা বন্ধন’-এর শুটিং করছিলেন। অভিনেতা একটি প্রোজেক্ট থেকে আরেকটিতে ঝাঁপিয়ে পড়ছেন এবং একের পর এক ব্লকবাস্টারের তল্লাশে রয়েছেন বলে অনেকের ধারণা।

সবকিছু ঠিকঠাক থাকলে ২৬ শে জানুয়ারী, ২০২২-এ মুক্তি পাবে ‘বচ্চন পান্ডে’। ছবিতে অক্ষয় ছাড়া অভিনয় করেছেন কৃতি শ্যানন ও জ্যাকলিন ফার্নান্ডেজ। অক্ষয় কুমার ভয়ঙ্কর এক গুন্ডার চরিত্রে অভিনয় করছেন এবং ফিল্মের প্রথম লুক তাঁর ঝাঁঝালো অবতার দেখে হতবাক হয়ে গিয়েছেন তাঁর ভক্তকূল।

আরও পড়ুন Farhan Akhtar: এক লাফে ৬৯ কেজি থেকে ওজন ৮৫ তে! শরীর নিয়ে এ যেন এক ‘তুফানি’ খেল ফারহানের