Alia Bhatt-Ranbir Kapoor: ভনসালীর ছবিতেই অভিষেক হওয়ার কথা ছিল ২০ বছরের রণবীর ও ১২ বছরের আলিয়ার, জানেন কোন ছবি?

Alia Bhatt-Ranbir Kapoor Debut: ছবির ফটোশুটও করেছিলেন আলিয়া-রণবীর। সে এক কাণ্ড ঘটেছিল...

Alia Bhatt-Ranbir Kapoor: ভনসালীর ছবিতেই অভিষেক হওয়ার কথা ছিল ২০ বছরের রণবীর ও ১২ বছরের আলিয়ার, জানেন কোন ছবি?
রণবীর কাপুর, সঞ্জয় লীলা ভনসালী ও আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 9:26 AM

আলিয়া-রণবীরের বিয়ের পর থেকে সামনে আসছে অনেক অজানা তথ্য। এই যেমন ধরুন এই খবরটি। আগে কেউ জানতেনই না যে আলিয়া-রণবীরের একসঙ্গে ডেবিউ হওয়ার কথা ছিল সঞ্জয় লীলা ভনসালীর ছবিতে। জানা গিয়েছে সেই ছবির নামও। বেশ মজার বিষয় তাই না! আলিয়া ও রণবীর দু’জনেই সঞ্জয় লীলা ভনসালীর ছবিতে কাজ করেছেন। রণবীরের ডেবিউ হয়েছে ভনসালী পরিচালিত ‘সাওয়ারিয়া’ ছবিতে। সোনম কাপুরের বিপরীতে ছিলেন রণবীর। সেটি সোনমেরও ডেবিউ ছবি ছিল। ছবিতে রণবীরের ‘টাওয়েল ডান্স’ অনেকের মন কেড়েছিল। শুটিং চলাকালীন ও ছবি মুক্তি পর্যন্ত গুঞ্জনও ছিল, যে সোনম ও রণবীর ডেট করছেন। কিন্তু সে সব এখন অতীত। ১৪ এপ্রিল মুম্বইয়ে কাপুরদের বাস্তু বাড়িতে ঘটা করে বিয়ে করেছেন আলিয়া-রণবীর। তারপর থেকে প্রতিদিন নানা খবর প্রকাশ্যে আসছে তারকা দম্পতি সম্পর্কে।

রণবীর কাপুর ও আলিয়া ভাট।

একসময় ভনসালী ঠিক করেছিলেন ‘বালিকা বধূ’ তৈরি করবেন। সেই সময় রণবীর ছিলেন ভনসালীর সহকারী। মাত্র ২০ বছর বয়স ছিল তাঁর। আলিয়া ছিলেন ১২ বছরের বালিকাই। ‘বালিকা বধূ’ নিয়ে কাজ করছিলেন ভনসালী। আলিয়া-রণবীরের জুটিকে পারফেক্ট বলে মনে হয়েছিল তাঁর। তাঁদেরই সেই ছবিতে কাস্ট করতে চেয়েছিলেন ভনসালী। অনেকেই হয়তো জানেন না, সেই সময়ই আলিয়া-রণবীরের একটি ফটোশুটও হয়েছিল। আলিয়াকে রণবীরের কাঁধে মাথা রাখতে বলেছিলেন ভনসালী। আলিয়া খালি লজ্জাই পেয়ে চলেছিলেন। কিছুতেই ফটোশুট করতে পারছিলেন না। ক্রাশের কাঁধে মাথা রেখে ফটোশুট করা কি সহজ কথা!

২০১৪ সালে ইমতিয়াজ় আলির ‘হাইওয়ে’ ছবিতে অভিনয় করার সময় সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন আলিয়া। বলেছিলেন, “আমার যখন ১২ বছর বয়স রণবীরকে প্রথম দেখেছিলাম। সেই সময় ও সঞ্জয় লীলা ভনসালীর সহকারী ছিল। আমাকে ওর সঙ্গে একটি ফটোশুট করতে বলা হয়েছিল। আমি খুব লজ্জা পাচ্ছিলাম। আমাকে ওর কাঁধে মাথা রাখতে বলা হয়েছিল। আমি সেটা কিছুতেই করতে পারছিলাম না। ভনসালী স্যর বলেছিলেন, আমি রণবীরের সঙ্গে ফ্লার্ট করছি।”

২০১৭ সালে সেই একই ঘটনার কথা রণবীর বলেছিলেন। তিনি জানিয়েছিলেন, সেই ঘটনার পর থেকেই তিনি আলিয়ার ফ্যান হয়ে যান। বলেছিলেন, “আমাদের একসঙ্গে অভিনয়ে অভিষেক হওয়ার কথা ছিল।” কোনও কারণে ভনসালীর সেই ছবি আর তৈরি হয়নি। কিন্তু একে-অপরের প্রতি ভাল লাগা থেকেই গিয়েছিল দুই তারকার।

আলিয়া একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ওই অত্তটুকু বয়সে ভনসালীর সেটে রণবীরকে দেখে ক্রাশ হয়েছিল তাঁর। ভাগ্য কতখানি সহায় হলে এমনটাও হয়, আজ রণবীরকেই নিজের স্বামী হিসেবে পেয়েছেন আলিয়া।

আরও পড়ুন: Karan Johar: আলিয়ার বিয়েতে মেহেন্দি পরে কেলেঙ্কারি ঘটিয়েছিলেন করণ.. ভয়ানক সেই অভিজ্ঞতা!

আরও পড়ুন: Churni Gangopadhyay: এলাহি সেট, ঝলমলে তারকা সমারহ, করণ-আলিয়া-রণবীরের সঙ্গে বলিউডে নিজের ছবির মুহূর্ত শেয়ার করলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়

আরও পড়ুন: Chaiti Ghosal: মায়ের গন্ধ মাখা শাড়ি পরে এক বছরের পরলৌকিক কাজ করলেন চৈতি