Alia-Ranbir: সুখবর দেওয়ার পর এই প্রথম একসঙ্গে আলিয়া-রণবীর, দেখা গেল বেবি বাম্পও

Alia-Ranbir: এমনকী আলিয়াকে ‘ডার্লিংস’-এর প্রচারের সময় নিয়মিত ঢিলে-ঢালা পোশাকে দেখা গিয়েছে।

Alia-Ranbir: সুখবর দেওয়ার পর এই প্রথম একসঙ্গে আলিয়া-রণবীর, দেখা গেল বেবি বাম্পও
আলিয়া-রণবীর একসঙ্গে ধরা দিলেন ক্যামেরার সামনে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 06, 2022 | 6:20 PM

আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরকে (Ranbir Kapoor) অনেকদিন পর একসঙ্গে পেলেন ফটোগ্রাফাররা। অবশেষে তাঁরা তাঁদের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার শুরু করছেন একসঙ্গে। মাঝের সময় দুইজনেই তাঁদের যাবতীয় হাতের কাজ শেষ করেছেন। বিশেষ করে আলিয়া তাঁর কমিটেড সব কাজ শেষ করলেন যাতে পরে কেউ তাঁর জন্য সমস্যায় না পড়েন। হলিউডের প্রথম কাজের মাঝেই এসেছিল আলিয়া-রণবীরের তরফ থেকে সুখবর। তাঁরা তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন। এই খবর নিজেরাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন ভক্তদের। হলিউড থেকে ফিরে আলিয়া ব্যস্ত হয়ে পড়েন তাঁর প্রথম ওটিটি ডেবিউ ছবি ‘ডার্লিংস’ নিয়ে। এই ছবিতে শুধু অভিনয় নয়, তিনি ছবির অন্যতম প্রযোজিকাও। শাহরুখ খানের সঙ্গে সহ প্রয়োজনা করেছেন তিনি। এখানেও তাঁর ডেবিউ হল। ৫ অগস্ট মুক্তি পেয়েছে  ‘ডার্লিংস’।

একটি গানের প্রিভিউ লঞ্চের জন্য ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে যোগ দেওয়ার পর এই দম্পতি দীর্ঘদিন পরে একসঙ্গে ক্যামেরার সামনে এলেন। এমনকী আলিয়ার বেবি বাম্পও এইদিন নজরে এসেছে। এর আগে হলিউডের ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং ফ্লোর থেকে দেখা গেলেও তা হয়েছিল নেটিজ়েনদের দ্বারা ফাঁস। এর পর রণবীর সিংয়ের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিংয়ের ফ্লোর থেকে যে ছবি ফাঁস হয় তাতে তাঁকে ঢিলে ঢালা পোশাকে পাওয়া যায়।

এমনকী আলিয়াকে ‘ডার্লিংস’-এর প্রচারের সময় নিয়মিত ঢিলে-ঢালা পোশাকে দেখা গিয়েছে। এই প্রথমবারের মতো তাঁর বেবি বাম্প হাইলাইট করে একটি ছোট বাদামী রঙের পোশাক পরে বেরিয়েছিলেন তিনি। রণবীর কাপুর তাঁর সঙ্গে ছিলেন কালো ক্যাজুয়াল পোশাকে। দীর্ঘদিন পরে দুজনে একসঙ্গে পাপারাৎজিদের সামনে পোজ দিয়েছেন।

‘ব্রহ্মাস্ত্র’র প্রথম গান ‘কেশরিয়া’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। এই সপ্তাহের শুরুতেই অয়ন ছবির দ্বিতীয় গান ‘দেব দেবা’-র টিজার সামনে এনেছেন। টিজার শুরু হয় রণবীরের শিবের কাছে ঈশ্বরের প্রার্থনা দিয়ে। আলিয়া অভিনীত তাঁর প্রেম ইশাকে আলোর গুরুত্ব ব্যাখ্যা করতেও দেখা যায়। ভিডিয়োতে রণবীর আলিয়াকে বলেন, “যে কোনও অন্ধকারের মুখোমুখি হলে এটিই আমাদের রক্ষা করে।” টিজারের বিশেষত্ব হল রণবীর অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর শক্তির অন্বেষণ করছেন। গানটি মুক্তি পাবে ৮ আগস্ট। গানটি শেয়ার করে অয়ন ইনস্টাগ্রামে লিখেছেন, “দেবা দেবা টিজার। (এবং এর বাকি অংশ – এই আসছে সোমবারে – ভগবান শিবের দিন) দেব দেব – ব্রহ্মাস্ত্রের জন্য তৈরি করা প্রথম গান ছিল, এখনই ক্যাপচার করা হয়েছে। সিনেমাতে শিবের যাত্রার আত্মা! আমাদের সঙ্গে থাকার সময় এটি আমাকে অনেক শক্তি এবং আনন্দ দিয়েছে…এবং আমি সত্যিই এই গানটির অনুভূতি সবার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য অপেক্ষা করছি – ৮ই আগস্ট”।ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় সিনেমা হলে মুক্তি পাবে। ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla