Alia Bhatt: করণের ব়্যাপিড ফারায়ে ফের ভিরমি ফেলেন আলিয়া, দিলেন প্রশ্নের ভুল উত্তর

শুটিংয়ের ফাঁকে মাঝরাতে আলিয়ার সঙ্গে ব়্যাপিড ফায়ার খেলতে দেখা যায় করণ জোহরকে। সেই ব়্যাপিড ফায়ার শুরুর আগেই তোতলাতে শুরু করে দেন আলিয়া।

Alia Bhatt: করণের ব়্যাপিড ফারায়ে ফের ভিরমি ফেলেন আলিয়া, দিলেন প্রশ্নের ভুল উত্তর
আলিয়া ভাট ও করণ জোহর
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2021 | 4:36 PM

করণ জোহরের হাত ধরে লঞ্চ হয়েছেন আলিয়া ভাট। সেই ছবির নাম ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’। সম্প্রতি করণেরই পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে মুখ্য নারী চরিত্রে অভিনয় করছেন তিনি। মাঝরাতে শুটিং ফ্লোর থেকে টুকরো কিছু মুহূর্ত শেয়ার হয়েছে সম্প্রতি। এবং তা ভাইরাল। আলিয়া রয়েছেন সেই ভিডিয়োতে। ভিডিয়োর ওপারে যাঁর কণ্ঠ শোনা যাচ্ছে, তিনি করণ জোহর ছাড়া অন্য কেউ নন। শুটিংয়ের ফাঁকে মাঝরাতে আলিয়ার সঙ্গে ব়্যাপিড ফায়ার খেলতে দেখা যায় করণকে। এভাবেই হাসি মজায় শুটিং চলছে বোঝাই যাচ্ছে। সেই ব়্যাপিড ফায়ার শুরুর আগেই তোতলাতে শুরু করে দেন আলিয়া। সেই ভিডিয়োতেই বেশ কিছু মজার তথ্য শেয়ার করেছেন আলিয়া। জানিয়েছেন তাঁর পছন্দ অপছন্দের কথাও।

ভিডিয়োটি করণ নিজেই শেয়ার করেছেন আলিয়া ভাটের সঙ্গে। প্রথমেই আলিয়াকে তিনি জিজ্ঞেস করেছেন, “আমরা কোন ছবির জন্য শুটিং করছি?” ছবির ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নামটা বলতে গিয়ে রীতিমতো ঘাবড়ে উত্তর দেন আলিয়ে। তোতলাতে থাকেন। প্রথমবারে নাম বলতে পারেননি তিনি। সেটাকে ‘টাং টুইস্টার’ বলে ফেলেন করণ। সহ-অভিনেতা ‘রকি’ রণবীর কোথায় জানতে চাওয়ায় প্রথমে আলিয়া বলেন তিনি শুটিংয়ে। ভুল উত্তরে জিভ কেটে ফের বলেন রকি ওয়ার্ক আউট করছেন। যদিও এগুলি যে তাঁর ব়্যাপিড ফায়ারের প্রশ্ন নয়, জানিয়ে দেন করণ।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

কথার ফাঁকে আলিয়া জানিয়ে দেন ব়্যাপিড ফায়ার তাঁর একেবারেই পছন্দ নয়। করণ আলিয়াকে প্রথম প্রশ্ন করেন, এই মরসুমে কোন গানটি তাঁর সবচেয়ে প্রিয়। আলিয়া উত্তর দেন, “লাভার”। পাঞ্জাবের সুপার স্টার দিলজিৎ দোসাঞ্জের একটি মিউজ়িক ভিডিয়ো এটি। গেয়েছেন দিলজিৎ নিজেই। ‘মুন চাইল্ড এরা’ অ্যালবামের গান। গানের এক কলি গেয়েও দিয়েছেন আলিয়া। দ্বিতীয় গান হিসেবে আলিয়ার পছন্দ করণ জোহর প্রযোজিত ‘শেরশাহ’ ছবির ‘রাতা লম্বিয়াঁ’।

করণ আলিয়াকে আরও জিজ্ঞেস করেন, তাঁর নিরিখে এই মরশুমের ছবি কোনটি।  একটুও না ভেবে আলিয়া উত্তর দেন, ‘সূর্যবংশী’। তাঁর প্রিয় শো হিসেবে নাম বলেন ‘সাকসেশন’-এর। এবং সব শেষে করণ জানতে চান, কী বা কে ছেয়ে আছেন ইনস্টাগ্রাম ও সোশ্যাল মিডিয়ায়। আলিয়া লজ্জা পেয়ে বলেন, করণের ‘পদ্মশ্রী’ পাওয়ার ছবি।

ভিডিয়োটি আপলোড করে করণ জানিয়েছেন, পরের ব়্যাপিড ফায়ারটি তিনি খেলবেন রণবীরে সিংয়ের সঙ্গে। ভিডিয়োটি দেখে ‘রকি’ রণবীরও লিখেছেন, “তোমাদের দু’জনকে এক মুহূর্তের জন্যও একা ছাড়া যাবে না।”

কমেডিয়ান ও ভিডিয়ো ক্রিয়েটার তন্ময় ভাট মজা করে মনে করিয়ে দিয়েছেন আলিয়ার ‘কফি উইথ করণ’-এর সেই এপিসোডটির কথা। যে এপিসোডে দেশের রাষ্ট্রপতির নাম ভুল বলেছিলেন আলিয়া। তখন অভিনয়ে সদ্য পা রেখেছিলেন মহেশ-কন্যা। করণ তাঁকে জিজ্ঞেস করেছিলেন ভারতের প্রেসিডেন্ট কে? আলিয়া আত্মবিশ্বাসের সঙ্গে বলেছিলেন, “পৃথ্বীরাজ চৌহান”। অভিনেত্রীর এই ভুল উত্তর আজও দর্শক ভোলেননি। সে সময় থেকেই এর জন্য আলিয়াকে ট্রোলড হতে হয়।

আরও পড়ুন: Mallika Sherawat: আমি ‘হট’ বোঝাতে কোমরে রুটি তৈরি করতে চেয়েছিলেন প্রযোজক: মল্লিকা শেরাওয়াত