Mallika Sherawat: আমি ‘হট’ বোঝাতে কোমরে রুটি তৈরি করতে চেয়েছিলেন প্রযোজক: মল্লিকা শেরাওয়াত

তারপর কী করেছিলেন মল্লিকা? শুটিং হয়েছিল?

Mallika Sherawat: আমি 'হট' বোঝাতে কোমরে রুটি তৈরি করতে চেয়েছিলেন প্রযোজক: মল্লিকা শেরাওয়াত
মল্লিকা শেরাওয়াত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 3:49 PM

বলিউডের অন্যতম বোল্ড অভিনেত্রীর নাম মল্লিকা শেরাওয়াত। অভিনয়ের স্বার্থে সাহসী দৃশ্যে অভিনয় করতে কোনওদিন পিছপা হননি তিনি। বলিউডের একাংশের মত, তাঁর মতো সাহসী হওয়ার ক্ষমতা অনেকেরই নেই। তবে এমন অনেক পরিস্থিতির মুখোমুখি মল্লিকা হয়েছেন, যেখানে প্রযোজক ও পরিচালকরা তাঁকে অপ্রয়োজনে সাহসী হতে বলেছেন। যদিও অপ্রয়োজনে সাহসী হওয়ার এই ধারণাকে কোনওদিনই আমল দেননি অভিনেত্রী। সেরকমই একটি অভিজ্ঞতার কথা মল্লিকা শেয়ার করেছেন সম্প্রতি।

তিনি জানিয়েছেন, একবার এক প্রযোজক নাকি দৃশ্যের উষ্ণতা দেখানোর জন্য তাঁর কোমরে রুটি তৈরি করতে চেয়েছিলেন। মল্লিকা বলেছেন, “প্রযোজক আমাকে বলেছিলেন, খুব হট গান। দর্শক কীভাবে বুঝবেন, যে আমি হট, তাই এই আইডিয়া দিয়েছিলেন তিনি। বলেছিলেন, আমার কোমরে রুটি গরম করা যায়, এই দৃশ্য দেখিয়ে তিনি বোঝাবেন আমি কতখানি হট।”

এই কথা শোনার পর মল্লিকা নাকি বলেছিলেন তিনি এই দৃশ্যটি করবেন না। যদিও তিনি বলেছিলেন, গোটা ঘটনাটাই তাঁর কাছে অসম্ভব হাস্যকর। ভারতীয় মহিলাদের আকর্ষণীয় দেখানোর বিষয়কে কটাক্ষ করেছেন মল্লিকা। বলেছেন, “ভারতীয় মহিলাদের হট দেখানোর বিষয়টা খুব অদ্ভুত। আমার মাথায় একেবারেই ঢোকে না। এখন যদিও পরিস্থিতি অনেক পালটেছে। কিন্তু আমি যখন কেরিয়ার শুরু করেছিলাম, বিষয়টা অনেক অদ্ভুত ছিল।”

নিজের কেরিয়ারে একাধিক ছবিতে সাহসী চরিত্রে অভিনয় করেছেন মল্লিকা। তাঁর অভিনীত প্রথম ছবি ‘মার্ডার’-এ তাঁর সাহসিকতা এখনও দর্শক ভোলেননি। সেসময়কার নবাগত ইমরান হাশমির সঙ্গে বেশকিছু উষ্ণ দৃশ্য ছিল মল্লিকার।

আরও পড়ুন: Bollywood News: ইউকেতে একসঙ্গে কী করছেন টাইগার-কৃতি, নতুন কোনও ইঙ্গিত?