Alia Bhatt: উচ্চতা ও ওজন নিয়ে কদর্য ভাবে ট্রোল করা হল আলিয়াকে!

সম্প্রতি পালি হিলসে একটি বাড়ি কিনেছেন আলিয়া। বাড়ির দাম ৩২ কোটি। কাপুর পরিবারের কৃষ্ণ রাজ বাংলো থেকে সেই বাড়ির দূরত্ব খুব বেশি নয়। শনিবার সেই বাড়ির কাজ সম্পর্কে তদারকি করতেই সেখানে পৌঁছেছিলেন আলিয়া।

Alia Bhatt: উচ্চতা ও ওজন নিয়ে কদর্য ভাবে ট্রোল করা হল আলিয়াকে!
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 7:04 AM

কদর্য ভাবে ট্রোল করা হল আলিয়া ভাটকে। তাঁর উচ্চতা থেকে শুরু করে ওজন– একের পর এক ব্যক্তিগত আক্রমণ ধেয়ে এল অভিনেত্রীর উপর। যদিও পাল্টা প্রতিবাদও করলেন কেউ কেউ। তবে সে সংখ্যা নেহাতই কম।

সম্প্রতি পালি হিলসে একটি বাড়ি কিনেছেন আলিয়া। বাড়ির দাম ৩২ কোটি। কাপুর পরিবারের কৃষ্ণ রাজ বাংলো থেকে সেই বাড়ির দূরত্ব খুব বেশি নয়। শনিবার সেই বাড়ির কাজ সম্পর্কে তদারকি করতেই সেখানে পৌঁছেছিলেন আলিয়া। পরেছিলেন কালো রঙের ক্রপ টপ। পায়ে ছিল সাদা স্নিকার। আলিয়া গাড়ি থেকে নামতেই পাপারাৎজি ছেঁকে ধরে তাঁকে। আলিয়া যদিও পাপারাৎজিকে অগ্রাহ্য করে এগিয়ে যান গন্তব্যে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই শুরু হয় কদর্য ট্রোলিং।

না, পাপারাৎজির সঙ্গে আলিয়ার ব্যবহার নিয়ে নয়, বরং শুরু হতে থাকে বডিশেমিং। একজন লেখেন, “এরকম রোগা! সামনে-পিছনে একই রকম।” আর একজন লেখেন, “উচ্চতা এত কম, বাবা ছিল বলেই চান্স পেলে।” এখানেই শেষ নয়, প্রেমিক রণবীরের পাশে তাঁকে মানায় না– এমন কমেন্ট ও করেন কেউ কেউ। চর্চায় উঠে আসে তাঁর সাদা স্নিকারটিও। আলিয়ার থেকে তাঁর জুতোর ওজন নাকি বেশি! এমন মন্তব্যেও ভরে যেতে থাকে কমেন্ট বক্স। আলিয়া যদি নিরুত্তর থেকেছেন। ট্রোলের পাল্টা জবাব দেননি অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে আপাতত সপ্তম স্বর্গে

তিনি। ২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়। কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত আলিয়া। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন রণবীর সিং। কলকাতা থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরিও এই ছবিতে অভিনয় করছেন। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আলিয়া এবং রণবীর অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এখনও মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে অভিনেত্রীকে এভাবে ব্যক্তিগত আক্রমণে বেশ চটেছেন ‘রালিয়া’ ভক্তরা।

আরও পড়ুন-Sooryavanshi: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’, কবে?