Sooryavanshi: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’, কবে?

অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ (Sooryavanshi) রোহিত শেট্টির পুলিশ ইউনিভার্সের আরও একটা ধাপ। নির্মাতারা গত বছর মার্চ মাসে ট্রেলারটি প্রকাশ করেছিলেন। তার পরেই দুনিয়া এক নতুন পরিস্থিতির শিকার হয়।

Sooryavanshi: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে 'সূর্যবংশী', কবে?
মুক্তি পাচ্ছে 'সূর্যবংশী'
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 25, 2021 | 9:36 PM

অবশেষে… দীর্ঘ প্রতীক্ষার পর ঘোষণা হল সুপার হাইপড ছবি ‘সূর্যবংশী’ মুক্তির দিন। ঘোষণা করলেন ছবির নির্মাতা রোহিত শেট্টি।

এ দিন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ঘোষণা করেন আগামী ২২ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহ খুলছে সেখানে। ৭ অক্টোবর থেকে খুলছে ধর্মীয় স্থান। এর পরেই মুখ্যমন্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে, তাঁকে ধন্যবাদ জানান রোহিত। পাশাপাশি দর্শকদেরও জানিয়ে দেন, ‘পুলিশ আসছে…’। কবে মুক্তি পাবে ছবিটি? যেদিন সিনেমা হল খুলছে অর্থাৎ, ২২ তারিখেই হলে আসছে এই ছবি। উৎসবের মরসুম একই সঙ্গে হাই বাজেট, মাল্টিস্টারার এই ছবি যে হিট হবেই তা নিয়ে নিশ্চিত নির্মাতারা।

অক্ষয় কুমারও ইনস্টাগ্রামে একটি পোস্টে ছবি মুক্তির কথা ঘোষণা করে লিখেছেন, “আজ বহু পরিবার উদ্ধব ঠাকরেজি কে ধন্যবসদ জানাবে। সিনেমা হল খোলার জন্য অনেক ধন্যবাদ। আর কেউ আটকাতে পারবে না। পুলিশ আসছে…”। অক্ষয়ের ওই পোস্টের কমেন্ট বক্সে রণবীর লেখেন, “আজা অক্কি রাজা… সময় এসে গিয়েছে।”

অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ (Sooryavanshi) রোহিত শেট্টির পুলিশ ইউনিভার্সের আরও একটা ধাপ। নির্মাতারা গত বছর মার্চ মাসে ট্রেলারটি প্রকাশ করেছিলেন। তার পরেই দুনিয়া এক নতুন পরিস্থিতির শিকার হয়। বিশ্বজুড়ে হানা দেয় করোনা। পছিয়ে যায় ছবি মুক্তি। ছবিটি এখনও পর্যন্ত রোহিতের পুলিশ ইউনিভার্সের চূড়ান্ত হিসেবেই ধরা হচ্ছে কারণ এটিতে সিম্বা এবং সিংহম উভয়েই রয়েছে।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

তবে শুধু এক বার নয়, করোনাকালে বারবার পিছিয়েছে এই ছবির মুক্তি। অক্ষয়কে সূর্যবংশীর মুক্তির বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন, “সূর্যবংশীর ব্যাপারে কেবলমাত্র দু’জন জানে – ভগবান এবং রোহিত শেট্টি”। অন্যদিকে পরিচালক রোহিত প্রথম থেকেই এই ছবিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে নারাজ ছিলেন। ঠিক ছিল এ বছরের ৩০ এপ্রিল বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। কিন্তু তার পরেই সারা দেশে আছড়ে পড়ে কোভিডের দ্বিতীয় ঢেউ। দেশজুড়ে অক্সিজেনের জন্য হাহাকার, ব্যাকুলতার মাঝে পিছিয়ে যায় সিনেমা হলের মুক্তির দিনও। বন্ধ হয়ে যায় সিনেমা হলও। অবশেষে আবারও স্ক্রিন কাঁপাতে আসছেন অক্ষয়, রণবীর ও অজয় দেবগণ। স্বস্তিতে হল মালিকরা। দিন গুণছেন অনুরাগীরা।

আরও পড়ুন, Srabanti Chatterjee: শ্রাবন্তীর এক প্রিয়জনের আজ জন্মদিন, তিনি কে জানেন?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla