আলিয়ার ছোটবেলার ছবি দেখে কী বললেন হবু শ্বশুরবাড়ির এক সদস্য?

ছবি পোস্ট করার পরই সোশ্যাল ওয়ালে আলিয়াকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। জ্যাকলিন ফার্নান্ডেজ, তাহিরা কাশ্যপ যেমন তালিকায় রয়েছেন। তেমনই আলিয়ার হবু ননদ ঋদ্ধিমা কাপুরও কমেন্টে দিয়েছেন ইমোজি।

আলিয়ার ছোটবেলার ছবি দেখে কী বললেন হবু শ্বশুরবাড়ির এক সদস্য?
আলিয়া ভাট। ইনসেটে তাঁর ছোটবেলার ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 2:05 PM

কোনও এক সমুদ্রের ধারে বসে রয়েছে ছোট্ট মেয়েটি। মুখে রোদ্দুর এসে পড়েছে। সে কারণেই ভুরু ঈষৎ কোঁচকানো। কিন্তু চোখ সোজা ক্যামেরায়।

সমুদ্রে ধারে বসে রয়েছেন যিনি, মাথায় একটা টুপি। খোলা চুল। ফুলেল প্রিন্ডেড ড্রেস। ভুরু ঈষৎ কোঁচকানো। চোখ ক্যামেরায় নয়। এই তরুণীকে সিনে প্রেমীরা চেনেন। ইনি বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)।

প্রথমে শিশু অবস্থা, আর দ্বিতীয়তে তরুণী কালের দুটো ছবিই শেয়ার করেছেন আলিয়া স্বয়ং। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বিকজ নো ম্যাটার হু উই আর।’

এই ছবি পোস্ট করার পরই সোশ্যাল ওয়ালে আলিয়াকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। জ্যাকলিন ফার্নান্ডেজ, তাহিরা কাশ্যপ যেমন তালিকায় রয়েছেন। তেমনই আলিয়ার হবু ননদ ঋদ্ধিমা কাপুরও কমেন্টে দিয়েছেন ভালবাসার ইমোজি। এমনকি আলিয়ার মা সোনি রাজদানও কমেন্ট করেছেন।

কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া। তাঁদের প্রেমের খবর ইন্ডাস্ট্রির সকলেই জানেন। করোনা থেকে সুস্থ হয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন যুগলে। দেশের এই পরিস্থিতিতে মালদ্বীপে ছুটি কাটাতে যাওয়াতে ট্রোলড হয়েছিলেন আলিয়া। যদিও তা নিয়ে তিনি প্রকাশ্যে মুখ খোলেননি।

সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ আলিয়ার তৈরি ছবি। অতিমারির কারণে কবে মুক্তি পাবে তা এখনও নিশ্চিত নয়। অন্যদিকে হাতে রয়েছে করণ জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘আরআরআর’ এবং শাহরুখ খানের প্রযোজনায় ‘ডার্লিং’।

আরও পড়ুন, ইয়াসের ত্রাণে এগিয়ে এলেন কোয়েল, সাহায্য করতে পারেন আপনিও