ইয়াসের ত্রাণে এগিয়ে এলেন কোয়েল, সাহায্য করতে পারেন আপনিও

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই ত্রাণ কাজ সংক্রান্ত তথ্য সম্বলিত একটি পোস্ট শেয়ার করেছেন কোয়েল।

ইয়াসের ত্রাণে এগিয়ে এলেন কোয়েল, সাহায্য করতে পারেন আপনিও
কোয়েল মল্লিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 1:18 PM

করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে বিপর্যস্ত গোটা দেশ। তার উপর কিছুদিন আগেই পশ্চিমবঙ্গের উপকূলবর্তী জেলায় তাণ্ডব চালিয়েছে ঘূর্ণিঝড় ইয়াস। কলকাতা তেমন ক্ষতিগ্রস্ত হয়নি। কিন্তু বেশ কিছু জেলা এখনও বিপর্যয়ের ক্ষত কাটিয়ে উঠতে পারেনি। বহু সাধারণ মানুষ এবং বিভিন্ন ক্ষেত্রের বেশ কিছু পরিচিত মুখ ত্রাণের কাজে এগিয়ে এসছেন। এ বার সেই তালিকায় এলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকও (Koel Mallick)।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই ত্রাণ কাজ সংক্রান্ত তথ্য সম্বলিত একটি পোস্ট শেয়ার করেছেন কোয়েল। আগামী ৬ জুন উপকূলবর্তী এলাকার মানুষের কাছে ত্রাণ নিয়ে যাবেন কিছু মানুষ। শুকনো খাবার, পুরনো জামা কাপড়, স্যানিটারি ন্যাপকিন, সাবানের মতো নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস পৌঁছে দেওয়া হবে। সকলের কাছে অনুরোধ করা হয়েছে, কেউ যদি সাহায্য করতে চান, একটি নির্দিষ্ট ফোন নম্বরে যোগাযোগ করার কথা বলা হয়েছে। সেখানে পৌঁছে দিলে তা পাঠিয়ে দেওয়া হবে পীড়িত মানুষদের কাছে।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

এই উদ্যোগে সামিল কোয়েল। তিনি নিজে ত্রাণ নিয়ে যাবেন কি না, তা অবশ্য স্পষ্ট করেননি। তবে তাঁকে বিশ্বাস করে ওই নির্দিষ্ট ফোন নম্বরে যোগাযোগ করে যে কেউ সামর্থ্য মতো ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে পারেন। তা নিঃসন্দেহে সত্যিই যাঁদের প্রয়োজন, তাঁদের কাছে পৌঁছে যাবে।

গত এপ্রিলে মুক্তি পেয়েছিল কোয়েল অভিনীত ‘ফ্লাইওভার’। সেটিই নায়িকার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি। বেশ কিছু ছবি হাতে রয়েছে তাঁর। তার মধ্যে কয়েকটির কাজ শেষ। কয়েকটির শুটিং শুরু হবে। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক না হলে শুটিং শুরু করার কথা ভাবছেন না তিনি। আপাতত বাড়িতে ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে অভিনেত্রীর।

আরও পড়ুন, অনলাইন ফ্যাশন প্রতিযোগিতার অভিনব উদ্যোগ নিলেন সম্রাট