অনলাইন ফ্যাশন প্রতিযোগিতার অভিনব উদ্যোগ নিলেন সম্রাট

সম্রাট জানালেন, পূর্ব ভারতের সবথেকে বড় মডেল হান্টের আয়োজন করেছেন। কিন্তু পুরোটাই হবে ভার্চুয়াল।

অনলাইন ফ্যাশন প্রতিযোগিতার অভিনব উদ্যোগ নিলেন সম্রাট
সম্রাট মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 03, 2021 | 7:25 PM

সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। তারপর অভিনয়ে হাতেখড়ি। বাংলা টেলিভিশন এবং ফিল্ম জগতে বেশ কিছু উল্লেখযোগ্য কাজ করেছেন সম্রাট। শুধু তাই নয়, ভবিষ্যৎ প্রজন্মকে তালিম দেওয়ার কাজ করছেন গত কয়েক বছর ধরে। তারই অঙ্গ হিসেবে এ বার অনলাইন ফ্যাশন কনটেস্টের অভিনব উদ্যোগ নিলেন সম্রাট।

সম্রাট জানালেন, পূর্ব ভারতের সবথেকে বড় মডেল হান্টের আয়োজন করেছেন। কিন্তু পুরোটাই হবে ভার্চুয়াল। তাঁর কথায়, “এই ধরনের শো এর আগে এখানে হয়নি। ভার্চুয়ালি প্রতিযোগীরা অংশ নিতে পারবেন। তাঁরা ভিডিয়ো করে আমাদের পাঠিয়ে দেবে। সেখান থেকে প্রাথমিক বাছাইয়ের পর বিচারকরা ভার্চুয়ালি প্রতিযোগীদের সঙ্গে কথা বলবেন। গোটা জুন মাস ধরে চলবে এই প্রতিযোগিতা। এখন লকডাউনের কারণে সকলেই তো গৃহবন্দি। সে কারণে আমরা ভার্চুয়ালি এই উদ্যোগ নিয়েছি।”

সম্রাট আরও জানান, দেশের সুপার মডেল, ফ্যাশন ফটোগ্রাফার, অভিনেত্রীরা বিচারকের দায়িত্বে থাকবেন। নতুন প্রজন্ম গৃহবন্দি। তারা সোশ্যাল মিডিয়ায় অভ্যস্ত। এই ধরনের শোয়ের মাধ্যমে তাদের মানসিক স্বাস্থ্যেরও বিকাশ ঘটবে বলে মনে করেন সম্রাট। সঞ্চালনার দায়িত্ব তিনি স্বয়ং সামলাবেন। এই প্রতিযোগিতার নাম লকডাউন কিং এবং লকডাউন কুইন।

আরও পড়ুন, অভিনয় না করে অর্জুনকে শেফ হওয়ার পরামর্শ দিলেন অনিল!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla