অভিনয় না করে অর্জুনকে শেফ হওয়ার পরামর্শ দিলেন অনিল!

সদ্য কাকা-ভাইপো একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন। সেখানে কাকার থেকে পাওয়া উৎসাহের কথা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেতা।

অভিনয় না করে অর্জুনকে শেফ হওয়ার পরামর্শ দিলেন অনিল!
অর্জুন এবং অনিল।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 03, 2021 | 7:04 PM

ফিল্মি পরিবারের সন্তান অর্জুন কাপুর (Arjun Kapoor)। বাবা বনি কাপুর প্রযোজক। কাকা অনিল কাপুর (Anil Kapoor) বিখ্যাত অভিনেতা। পরিবারের আরও অনেকেই ফিল্ম জগতের সঙ্গে যুক্ত। কিন্তু অর্জুনের কেরিয়ার? হ্যাঁ, বেশ কিছু অন্য ধারার ছবিতে তিনি কাজ করার সুযোগ পেয়েছেন নিঃসন্দেহে। কিন্তু তেমন ভাবে দাগ কাটতে পেরেছেন কি?

তবে পরিবারে অর্জুন সকলের কাছ থেকেই উৎসাহ পান। কাকা অর্থাৎ অনিল কাপুর তো মনে করেন, একদিন তাঁর মতোই জনপ্রিয় হবে ভাইপো। সদ্য কাকা-ভাইপো একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন। সেখানে কাকার থেকে পাওয়া উৎসাহের কথা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেতা।

বিজ্ঞাপনে দেখানো হয়েছে, অনিলের থেকে অনেক কম সময়ে রান্না করে ফেলেছেন অর্জুন। সেখানে অনিল বলেছেন, “এতটা প্যাশন অভিনয়ের ক্ষেত্রে দেখালে একদিন তুই অনিল কাপুর হয়ে যাবি। তারপর অর্জুনের রান্না করা খাবার টেস্ট করে দেখে অনিলের মন্তব্য, তুুই শেফ হয়ে যা। সেটাই ভাল হবে।”

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

অর্জুন জানিয়েছেন, কাছের মানুষের জন্য ভালবেসে রান্না করলে তা ভাল হবেই। ব্যক্তিগত জীবনে কাকা-ভাইপো একসঙ্গে থাকলে নাকি মজা করেই সময় কাটে। তাঁদের ব্যক্তিগত কেমিস্ট্রি এই বিজ্ঞাপনেও ধরতে চেয়েছেন নির্মাতারা। সে কারণে দর্শকের ভাল লাগবে বলে মনে করেন অর্জুন।

তবে বিজ্ঞাপনের ডায়লগ হলেও অনিলের বলা কথাগুলো অর্জুনের জীবনে সত্যি কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে নানা মহলে। নিন্দুকেরা বলছেন, কাকার পরামর্শ শুনে ভাইপো তো অভিনয় না করে শেফ হলেই পারেন!

আরও পড়ুন, পর্ন তারকার সঙ্গে অভিনয় করায় যৌনকর্মী ভাবা হয়েছে এই অভিনেত্রীকে!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla