আলিয়ার নাচে শুটিং শেষ হতে চলেছে বনসালী পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র

'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ছাড়াও দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে। ছবির নাম ‘আরআরআর’। পরিচালক বাহুবলী খ্যাত এস এস রাজামৌলি।

  • Updated On - 5:59 pm, Fri, 11 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
আলিয়ার নাচে শুটিং শেষ হতে চলেছে বনসালী পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র
‘গঙ্গুবাই কাঠিয়াওয়ারি’তে আলিয়ার লুক।

আপাতত, সরকার লকডাউনের নিষেধাজ্ঞা তুলে নিয়েছে এবং মহারাষ্ট্রে শুটিং পুনরায় শুরু করার অনুমতি মিলেছে। আলিয়া অভিনীত সঞ্জয় লীলা বনসালী পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির শুটিং শুরু হতে চলেছে ১৫ জুন।

ষাটের দশকে মুম্বইয়ের নিষিদ্ধ পল্লীর যৌনকর্মী এবং পরবর্তীতে ‘মাফিয়া রানি’ গাঙ্গুবাইকে নিয়ে নির্মিত ছবি। যার সঙ্গে একাধারে যোগাযোগ ছিল আন্ডারওয়ার্ল্ডের, অন্যদিকে তিনিই বারেবারে নারী স্বাধীনতার পক্ষে সওয়াল করেছেন, আপন করে নিয়েছে রেডলাইট এলাকার ‘সব হারানো’র দলকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

 

এক শীর্ষস্থানীয় দৈনিকের মতে, আলিয়া মার্চ মাসে ছবিটির একটি গানের শুটিং করেছিলেন এবং তারপরই শুরু হয়ে গিয়েছিল লকডাউন। এখন সঞ্জয় লীলা বনসালী সেই গানের শুটিং শুরু করতে চান। পরিচালক কমপক্ষে ১৫ জন ব্যাকগ্রাউন্ড ডান্সারকে একসঙ্গে দেখা যাবে। আগামী সপ্তাহ থেকে আলিয়া ও ডান্সারদের গ্রুপ রিহার্সাল শুরু করবেন। গোরেগাঁও ফিল্ম সিটিতে সমস্তরকম সতর্কতা এবং নিয়মবিধি মেনে শুটিং করা হবে। পরিচালক শুধুমাত্র কোভিড ভ্যাকসিনপ্রাপ্ত শিল্পীদের সেটে উপস্থিত থাকার অনুমতি দিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

 

গানের শুটিং দিয়েই শেষ হবে সঞ্জয় লীলা বনসালীর বহুল প্রতীক্ষিত ছবি। আলিয়া ছাড়াও ছবিতে রয়েছেন অজয়দেবগণ। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছাড়াও দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে। ছবির নাম ‘আরআরআর’। পরিচালক বাহুবলী খ্যাত এস এস রাজামৌলি।

 

আকও পড়ুন ৩ ঘন্টায় ১.৩ মিলিয়ন ভিউজ! হিমেশের ‘সুরুর’ সুরে মাতোয়ারা শ্রোতা