Amitabh bachchan: গাড়ি জুড়ে অমিতাভের সংলাপ, জামায় ছবির নাম– ভক্তের ‘কাণ্ডে’ আপ্লুত বিগ-বি

ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন অমিতাভ। সেখানেই দেখা যাচ্ছে এক চার চাকার সামনে হাসিমুখে দাঁড়িয়ে আছেন তিনি। লক্ষ্য করলেই দেখা যাবে গাড়ি জুড়ে অমিতাভের বিভিন্ন ছবির সংলাপ লেখা।

Amitabh bachchan: গাড়ি জুড়ে অমিতাভের সংলাপ, জামায় ছবির নাম-- ভক্তের 'কাণ্ডে' আপ্লুত বিগ-বি
আপ্লুত অমিতাভ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 8:47 AM

দীর্ঘ কেরিয়ারে তাঁর ভক্ত সংখ্যা নিছকই কম নয়। তাঁকে এক ঝলক দেখার জন্য অনুরাগীদের নানা ‘কীর্তি’র সম্মুখীন বারেবারেই হতে হয়েছে অমিতাভ বচ্চনকে। কিন্তু একটা আস্ত গাড়ির দরজা খুললেই ভারি গলায় ভেসে আসে তাঁর সংলাপ– এমনটা জীবনে প্রথম বার দেখলে বিগ-বি। আর দেখেই আবেগে ভাসলেন তিনি। ব্যাপারটা একটু খুলেই বলা যাক।

ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন অমিতাভ। সেখানেই দেখা যাচ্ছে এক চার চাকার সামনে হাসিমুখে দাঁড়িয়ে আছেন তিনি। লক্ষ্য করলেই দেখা যাবে গাড়ি জুড়ে অমিতাভের বিভিন্ন ছবির সংলাপ লেখা। কখনও ‘ডন কো পাকাড়না…’ আবার কখনও বা ‘পুরা নাম বিজয় দীননাথ চৌহান…’। ভাবেছেন তো এ আর এমন কী? সাধারণ লরি-বাসেও তো এমনটা হামেশাই দেখা যায়। দাঁড়ান চমক আছে আরও।

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

গাড়ির মালিকও অমিতাভের করা ওই পোস্টে রয়েছেন। তাঁর জামার দিকে নজর দিলেই দেখা যাবে সাধারণ কোনও পোশাক নয় সেটি। তাতে জড়িয়ে রয়েছে একগুচ্ছ আবেগ। অমিতাভের কেরিয়ারের নানা ছবির নাম সেখানে খোদাই করা। গাড়িটির বিশেষত্ব রয়েছে আরও। গাড়ির দরজা খুললেই সাউন্ড সিস্টেম থেকে ভেসে আসে বিগ-বি’র ছবির একের পর এক হিট সংলাপ। ‘জাবড়া ফ্যান’ বোধহয় একেই বলে। অমিতাভ লিখছেন, “ও এই গাড়িটি যার নাম ‘থর’ নিয়ে এসেছিল। এবং আমি ড্যাশবোর্ডে সই না করা পর্যন্ত না চালানোর সিদ্ধান্ত নিয়েছিল। আমি সই করেছি।” অর্থাৎ অনুরাগীর মনের আশা যে তিনি পূর্ণ করেছেন তিনি, সে কথা নিজেই জানিয়েছেন শেহনশাহ।

তবে এমন এক মন-ছোঁয়া পোস্টে খানিক ট্রোলও হয়েছেন বিগ-বি। অনুরাগীদের একটা বড় অংশের প্রশ্ন, সেই ব্যক্তি যদি সই না হওয়া পর্যন্ত গাড়ি না চালানোরই শপথ নিয়ে থাকেন তবে অমিতাভের কাছ অবধি তা কি হাওয়ায় ভেসে ভেসে এল? জদিও এর পাল্টা যুক্তিও এসেছে নেটিজেন মহল থেকেই। তাঁদের বক্তব্য, ‘হতে পারে অন্য কেউ চালিয়ে নিয়ে এসেছিলেন। সেই ব্যক্তি চালকের ভূমিকায় ছিলেন না।’ সে যাই হোক না কেন, ভক্তের মনের বাসনা পূর্ণ করেছেন অমিতাভ। ভক্ত খুশি, আবগে আপ্লুত অমিতাভও।