Bollywood Inside: জয়ার চাপে বাধ্য হয়েছিলেন অশ্লীল নাচ নাচতে? এ কী বললেন অমিতাভ

Bollywood Gossip: বহুবার অনুরোধ করেছিলেন যেন স্টেপটা পাল্টে দেওয়া হয়। তাঁর কথায় মোটেও এই দৃশ্যটি চোখে ভাল লাগছিল না। তিনি জানিয়েছিলেন, গান মুক্তির আগে তিনি তা জয়া বচ্চনকে দেখাবেন।

Bollywood Inside: জয়ার চাপে বাধ্য হয়েছিলেন অশ্লীল নাচ নাচতে? এ কী বললেন অমিতাভ
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2023 | 11:30 AM

অমিতাভ বচ্চন। সিনেদুনিয়ায় দীর্ঘ ৫০ বছরের সফর তাঁর। একের পর এক ভাল ছবি দর্শকদের উপহার দিয়ে এসেছেন তিনি। অমিতাভ বচ্চনের প্রতিটা ছবি ঘিরে আজও ভক্তদের মনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। দীর্ঘ সফরে যার ফলে গল্পও কম জমেনি তাঁর ঝুলিতে। আর মাঝে মধ্যেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নানা জনের মাধ্যমে। সাল ১৯৯০, ছবির নাম হাম। এই ছবির গান জুম্মা-চুম্মা আজও বিখ্যাত। অমিতাভ বচ্চন প্রথম যখন এই গানের নাচের স্টেপ দেখেছিলেন, তখন কিছুতেই রাজি ছিলেন না তা করতে। তাঁর কাছে মনে হয়েছিল এই স্টেপ বেশ অশ্লীল। সুদেশ ভোসলে ও কবিতা ভোসলের গলায় এই গান ঝড়ের গতিতে ভাইরাল হয় ভক্তদের মনে।

কোরিওগ্রাফার চিন্নি প্রকাশ বানিয়েছিলেন এই গানের হুক স্টেপ। তিনি সম্প্রতি একটি টক শোয়ে এসে এই প্রসঙ্গে মুখ খোলেন। সেই সময় চিন্নি ছিলেন ডান্স মাস্টার। জানান, অমিতাভ বেশ ভয় পেয়েছিলেন এই নাচটি নিয়ে। বহুবার অনুরোধ করেছিলেন যেন স্টেপটা পাল্টে দেওয়া হয়। তাঁর কথায় মোটেও এই দৃশ্যটি চোখে ভাল লাগছিল না। তিনি জানিয়েছিলেন, গান মুক্তির আগে তিনি তা জয়া বচ্চনকে দেখাবেন। তিনি অনুমতী দিলে তবেই তা মুক্তি পাবে।

তিনি ঠিক সেই কাজটি করেছিলেন। জয়া বচ্চন তা দেখা মাত্রই বুঝতে পারেন যে, এই নাচ হিট হবে। তিনি সম্মতিও দিয়েছিলেন। তখন জয়া বচ্চন নিজেই এই প্রসঙ্গে অমিতাভ বচ্চনের সঙ্গে কথা বলেন। তিনি রাজি করিয়েছিলেন অমিতাভ বচ্চনকে। তাঁর কথাই হয়েছিল সত্যি। আজও এই গানের হুকস্টেপ সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে। দশকের পর দশ এই গানের নাচে মত্ত থাকতে দেখা যায় তরুণ প্রজন্মকে। যদিও সেই সময় দাঁড়িয়ে অমিতাভ বচ্চন নিজের ইমেজের কথা মাথায় রেখেই ভেবেছিলেন হয়তো দর্শক এই নাচ সঠিকভাবে গ্রহণ করতে নাও পারেন।