Amitabh Bachchan: লতা মঙ্গেশকরের অন্তিম যাত্রায় কেন অনুপস্থিত অমিতাভ বচ্চন?

গত ৬ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন সুরসম্রাজ্ঞী। কোভিড-নিউমোনিয়ার জোড়া ধাক্কা নিতে পারেনি ৯২-এর শরীরখানা।

Amitabh Bachchan: লতা মঙ্গেশকরের অন্তিম যাত্রায় কেন অনুপস্থিত অমিতাভ বচ্চন?
লতা মঙ্গেশকরের অন্তিম যাত্রায় কেন অনুপস্থিত অমিতাভ বচ্চন?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 11:28 PM

লতা মঙ্গেশকরের শেষ যাত্রায় দেখা যায়নি অমিতাভ বচ্চনকে। কেন ছিলেন তিনি অনুপস্থিত? মৃত্যুর খবর পেয়ে লতার বাসভবনে পৌঁছলেও লতার শেষযাত্রায় শিবাজি পার্কে কেন দেখা গেল না তাঁকে, এ নিয়ে প্রশ্ন উঠেছে হাজার। রটেছে নানা জল্পনাও। অবশেষে প্রকাশ্যে এল কারণ। ইন্ডিয়া টুডের কাছে মুখ খুললেন অমিতাভ ঘনিষ্ঠ এক ব্যক্তি।

সেই ব্যক্তির কথায়, “লতাজির পেডার রোডে বাড়িতে গিয়েছিলেন মিস্টার বচ্চন। লতা মঙ্গেশকরের পরিবারের সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা বলেছেন, শোক জ্ঞাপন করেছেন। কিন্তু শিবাজি পার্ক যেহেতু পাবলিক স্পেস, তাই কোভিডের কারণে ইচ্ছে করেই সেখানে আর যাননি তিনি। লোক সমাগমের কারণে তিনি যদিও আবারও কোভিড আক্রান্ত হন সেই ভয়ই পেয়েছিলেন তিনি।”

এর আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। তাঁকে হাসপাতালেও ভর্তি করতে হয়। দ্বিতীয় বার আবারও করোনায় যাতে আক্রান্ত না হতে হয় সেই নিরাপত্তার খাতিরেই অন্তিম যাত্রায় দেখা যায়নি তাঁকে বলে দাবি সূত্রের। তবে লতার মৃত্যুর পরেই নিজের ব্লগে শোকজ্ঞাপন করতে দেখা যায় তাঁকে। লেখেন, “তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। স্বর্গে এখন তাঁর আওয়াজ পৌঁছেছে। শান্তির জন্য প্রার্থনা।”

গত ৬ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন সুরসম্রাজ্ঞী। কোভিড-নিউমোনিয়ার জোড়া ধাক্কা নিতে পারেনি ৯২-এর শরীরখানা। এক মাস হাসপাতালে ভর্তি থাকার পর অবশেষে রবিবার না ফেরার দেশে চলে যান তিনি।

আরও পড়ুন- Shehnaaz Gill: ব্যবহারে আমূল পরিবর্তন! শেহনাজকে দেখে চিন্তায় ভক্তরাও