Amitabh-Abhishek-Milind: কেরিয়ারের শুরুতে প্রোডাকশন বয় ছিলেন অভিষেক!

একটি ভিডিয়োতে অভিষেক বলছেন, "একটা সময় আমাকে লেখাপড়া ছাড়তে হয়েছিল। সে সময় বাবার আর্থিক অবস্থা একেবারেই ভাল ছিল না।" মিলিন্দের পোস্টে উত্তর দিয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন স্বয়ং।

Amitabh-Abhishek-Milind: কেরিয়ারের শুরুতে প্রোডাকশন বয় ছিলেন অভিষেক!
মিলিন্দ দেওরা, অভিষেক বচ্চন ও অমিভাত বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 10:33 PM

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মিলিন্দ দেওরা সম্প্রতি শেয়ার করেছেন একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে রয়েছেন অভিষেক বচ্চনও। এটি তাঁরই একটি পুরনো সাক্ষাৎকার। ভিডিয়োতে অভিষেক বলছেন, “একটা সময় আমাকে লেখাপড়া ছাড়তে হয়েছিল। সে সময় বাবার আর্থিক অবস্থা একেবারেই ভাল ছিল না।’ মিলিন্দের পোস্টে উত্তর দিয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন স্বয়ং।

৯০ দশকের কথা। আর্থিক সমস্যার কারণে লেখাপড়া ছাড়তে হয়েছিল অভিষেক বচ্চনকে। সে সময় টাকাপয়সা নিয়ে অনেক সমস্যায় ছিলেন অমিতাভ। ভিডিয়োটি শেয়ার করে মিলিন্দ তাঁর পোস্টে লিখেছিলেন, “আমার কাছের বন্ধু জুনিয়র বচ্চনের কথা বলছি। বলিউডের সবচেয়ে আন্ডাররেটেড অভিনেতা। সেরাটা আসতে চলেছে।”

মিলিন্দের টুইট শেয়ার করে পালটা টুইট করেছেন অমিতাভও। তাঁর বক্তব্যের সঙ্গে একমত হয়ে লিখেছেন, “ইয়ো বেবি… আমরা এভাবেই করি!” এক ভক্ত অমিতাভকে টুইটে বলেছেন, “অনেক ভাল সন্তান আছে, ভাল স্বামী আছে, ভাল বাবা আছে… কিন্তু অভিষেক বিরল, যাঁর মধ্যে এ সবই আছে। তিনি খুব ভাল স্টার কিড।” একজন লিখেছেন, “গর্বিত বাবা! আমি নিশ্চিত তিনিই গর্বিত সন্তান।”

একটি সাক্ষাৎকারে অভিষেক বলেছিলেন, “আমি বস্টন বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া ছেড়ে দিয়েছিলাম। লিবারাল আর্টসে মেজর করছিলাম সেসময়। পারফর্মিং আর্টসে মেজর করেছিলাম। পড়াশোনা ছেড়েছিলাম। কারণ বাবার আর্থিক সমস্যা চলছিল। এবিসিএল বলে একটি ব্যবসা শুরু করেছিলেন তিনি।”

অভিষেক এও বলেছেন বলিউডে প্রোডাকশন বয় হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। একদিন অমিতাভই তাঁকে বলেন ব্যবসা ভাল চলছে না। সেদিনই তিনি ঠিক করেন অভিনয় করবেন।

সেই সময় অমিতাভও যশ চোপড়ার বাড়ি গিয়েছিলেন। তাঁকে বলেছিলেন, “দেখুন, আমার কাজ নেই। আমাকে কেউ আর কাজ দিচ্ছেন না। আমার ছবিগুলো চলছে না। আমি আপনার কাছে কাজ চাইতে এসেছি।” তারপর অমিতাভকে আমরা ‘মহব্বতেঁ’ ছবিতে দেখতে পাই। ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে সঞ্চালনা করতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন: Amir Khan Daughter Ira: দাদির শাড়ি পরে আমির কন্যা ইরা, গালে চুম্বন এঁকে দিচ্ছেন প্রেমিক