Amir Khan Daughter Ira: দাদির শাড়ি পরে আমির কন্যা ইরা, গালে চুম্বন এঁকে দিচ্ছেন প্রেমিক

আমিরের প্রথম পক্ষের স্ত্রী রিনার সঙ্গে তাঁর দুই সন্তান ইরা ও জুনায়েদ।

Amir Khan Daughter Ira: দাদির শাড়ি পরে আমির কন্যা ইরা, গালে চুম্বন এঁকে দিচ্ছেন প্রেমিক
ইরা খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 8:07 PM

আমির খান ও তাঁর প্রাক্তন স্ত্রী রিনা দত্তর মেয়ে ইরা খান। প্রতি রবিবার শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন তিনি। গত রবিবার আলমারি ঘেঁটে পরেছিলেন ঠাকুরমার একটি শাড়ি। নীল শাড়ি সঙ্গে লাল পাড়। বেশ কয়েকটি ছবি শেয়ার করে ইরা লিখেছেন, “কী সুন্দর রং। এই রবিবার দাদির শাড়ি পরেছি। এটা একটা সিল্ক। সেটাই আমি জানি।” সেই সঙ্গে একাধিক হ্যাশট্যাগ যোগ করেছেন ইরা। ঠাকুরমা জ়িনাত হুসেনের সঙ্গেও ছবি পোস্ট করেছেন তারকা সন্তান। কেবল তাঁরাই নন, প্রেমিক নুপুর শিখরও রয়েছেন ইরার পোস্ট করা ছবিতে। একটিতে ইরার গালে চুম্বন এঁকে দিতে দেখা যায় তাঁকে। শাড়ি পরিহিত ছবিগুলিতে ইরার সঙ্গে প্রায়সই থাকেন নুপুর। বোঝাই যায়, সম্পর্ক ভালই উপভোগ করছেন দু’জনে।

এক রবিবারে একটি সাদা খাদির শাড়ি পরে একাধিক ছবি পোস্ট করেছিলেন ইরা। সেই ছবিতেও ছিলেন নুপুর। ক্যাপশনে ইরা লিখেছিলেন, “মুম্বইয়ের খাদি সুতির শাড়ি। শুভ রবিবার।”

সম্প্রতি পরিচালক হিসেবে কাজ করতে শুরু করেছেন ইরা। তাঁর প্রথম পরিচালিত কাজ ইউরিপিডিসের ‘মিডিয়া’। নাট্যরূপ থেকে অনুপ্রাণিত। অভিনয় করেছেন হেজ়েল কিচ। ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের বিভিন্ন শহরে প্রিমিয়ার হয়েছিল ছবিটির। সঙ্গীত নিয়ে লেখাপড়া করেছেন ইরা। তাঁর ভাই জুনায়েদ বাবা আমির খানের সঙ্গেই সহযোগী হিসেবে কাজ করেন।

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

আমিরের প্রথম পক্ষের স্ত্রী রিনার সঙ্গে তাঁর দুই সন্তান ইরা ও জুনায়েদ। বিয়ের ১৫ বছর পর বিচ্ছেদ হয়। আমির বিয়ে করেন কিরণ রাওকে। সেই বিয়ের মেয়াদও ১৫ বছর। ২০২১ সালের জুলাই মাসে ছাড়াছাড়ি হয় আমির-কিরণের। পুত্র আজ়াদের সহ-অভিভাবকের ভূমিকা পালন করছেন আমি-কিরণ।

আরও পড়ুন: Raj & DK-Guns and Gulaab: বন্দুক ও গোলাপের গল্প, নেটফ্লিক্সের সঙ্গে ফের গাঁটছড়া রাজ-ডিকের