Raj & DK-Guns and Gulaab: বন্দুক ও গোলাপের গল্প, নেটফ্লিক্সের সঙ্গে ফের গাঁটছড়া রাজ-ডিকের

এক বিবৃতিতে রাজ ও ডিকে জানিয়েছেন, "গত বছর নেটফ্লিক্সের সঙ্গে বান্ডি করে আমাদের দারুণ অভিজ্ঞতা হয়েছে। এবার আরও বড় কাজ করতে চলেছি আমরা। 'গানস অ্যান্ড গুলাবস'।"

Raj & DK-Guns and Gulaab: বন্দুক ও গোলাপের গল্প, নেটফ্লিক্সের সঙ্গে ফের গাঁটছড়া রাজ-ডিকের
রাজ অ্যান্ড ডিকে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 7:10 PM

ওয়েব সিরিজ়ের নাম শুনলেই ১৯৮৫ সালের আমেরিকান হার্ড রক ব্যান্ডের নাম মনে আসতে পারে। ‘গানস অ্যান্ড রোজ়েস’ (Guns N’ Roses)। কিন্তু সিরিজ়ের নাম ‘গানস অ্যান্ড গুলাবস’… সেই ঘুরে ফিরে বন্দুক ও গোলাপের গল্প। ‘দ্যা ফ্যামিলি ম্যান’ খ্যাত নির্মাতা রাজ নিদিমরু ও কৃষ্ণ ডিকের আসন্ন কাজ। নেটফ্লিক্সের সঙ্গে ফের গাঁটছড়া বেঁধেছেন লেখক-পরিচালক। ডি২আর (D2R) ফিল্মস প্রোডাকশনস তৈরি করবে এই ছবি।

গানস, অর্থাৎ বন্দুক, গুলাবস, অর্থাৎ গোলাপ ফুল। বন্ধুকের সঙ্গে গোলাপের কখনও সুসম্পর্ক হতে পারে? দুটি দুই মেরুর। একটি প্রাণ কেড়ে নিতে পারে। অন্যটি প্রাণে প্রেম জাগাতে পারে। ফলে ওয়েব সিরিজ়ের বক্তব্য, প্রধান উপজীব্য ‘অসামঞ্জস্যতাই’। ৯০ দশকের রোম্যান্সের সঙ্গে অপরাধকে জুড়ে দেওয়া হয়েছে ওয়েব সিরিজ়ে। গত বছর নেটফ্লিক্সের সঙ্গে তেলেগু ছবি ‘বান্ডি’ তৈরি করেছিলেন। এটি তাঁদের দ্বিতীয় কাজ। গানস অ্যান্ড গুলাবস একটি কমেডি ক্রাইম থ্রিলার।

এক বিবৃতিতে রাজ ও ডিকে জানিয়েছেন, “গত বছর নেটফ্লিক্সের সঙ্গে বান্ডি করে আমাদের দারুণ অভিজ্ঞতা হয়েছে। এবার আরও বড় কাজ করতে চলেছি আমরা। ‘গানস অ্যান্ড গুলাবস’। এই কাজটা করার জন্য আমরা মুখিয়ে আছি। সারা দেশের দারুণ সব শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে কাজ করব আমরা।”

দ্যা ফ্যামিলি ম্যানের দুটি সিজ়ন রাজ ও ডিকেকে প্রচুর সাফল্য এনে দিয়েছে। এর পর তাঁরা কাজ করছেন শাহিদ কাপুরের সঙ্গে। অ্যামাজম প্রাইমের জন্য ওয়েব সিরিজ়ে অভিনয় করবেন তাঁরা। এটাই শাহিদের ওটিটি ডেবিউ। রাজকুমার রাওকে নিয়েও কাজ করার কথা রাজ-ডিকের। ‘স্ত্রী’ ছবিতে কাজ করার পর রাজকুমারের সঙ্গে এটি দ্বিতীয় কাজ তাঁদের। ‘স্ত্রী’র চিত্রনাট্য ও প্রযোজনার কাজ করেছিলেন রাজ-ডিকে।

View this post on Instagram

A post shared by Raj & DK (@rajanddk)

আরও পড়ুন: EXCLUSIVE-IPL-Bengali Composer: আইপিএল-এর নতুন দলের থিম মিউজ়িকের দায়িত্ব এক বাঙালির কাঁধে