EXCLUSIVE-IPL-Bengali Composer: আইপিএল-এর নতুন দলের লোগো থিম মিউজ়িকের দায়িত্ব এক বাঙালির কাঁধে

TV9 বাংলাকে এক্সক্লুসিভভাবে জানিয়েছেন সায়ন, আইপিএল-এর নতুন ক্রিকেট দলের লোগো মিউজ়িক পরিচালনার গুরুদায়িত্ব পালন করছেন তিনি।

EXCLUSIVE-IPL-Bengali Composer: আইপিএল-এর নতুন দলের লোগো থিম মিউজ়িকের দায়িত্ব এক বাঙালির কাঁধে
সায়ন গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Updated on: Feb 01, 2022 | 11:12 AM

২০২২ সালের আইপিএল-এর নতুন ক্রিকেট দল লখনউ সুপার জায়েন্টস। দলের নামের অফিশিয়াল ঘোষণা হয়েছে। লোগো প্রকাশ পেল আজ (সোমবার, ৩১.০১.২০২২)। আগেই জানা গিয়েছে কিছু খেলোয়াড়দের নাম। কে এল রাহুল অধিনায়ক। রবি বিষ্ণোই ও মার্কাস স্টোইনিস থাকছেন টিমে। ১২-১৩ তারিখে নিলাম। প্রকাশ্যে এসেছে লোগো থিম মিউজ়িকও। সেটি তৈরি করেছেন বাঙালি সঙ্গীত পরিচালক সায়ন গঙ্গোপাধ্যায়। TV9 বাংলাকে জানিয়েছেন, যে তিনি আইপিএল-এর নতুন ক্রিকেট দলের লোগো থিম মিউজ়িক পরিচালনার গুরুদায়িত্ব পেয়েছেন তিনি। 

সায়ন TV9 বাংলাকে বলেছেন, “আইপিএল ২০২২। এবারের নতুন দল লখনউ সুপার জায়েন্টস। ওদের দলের লোগো থিম মিউজ়িক তৈরি করলাম আমি। আজই ওটার লঞ্চ আছে। ওরা একটা কনটেস্ট করেছিল – কী হবে নাম জানতে চেয়েছিল। শেষমেশ নাম ঠিক হল। নামের সঙ্গে ছোট্ট ২০ সেকেন্ডের অ্যানিমেশন রয়েছে।”

কেমন হচ্ছে মিউজ়িক? সায়ন  বলেছেন, “অর্কেস্ট্রার মিউজ়িক ব্যবহার করা হয়েছে লোগো থিম মিউজ়িকে। ক্রিকেটীয় পরিবেশের আমেজ আছে তাতে। লোগো মিউজ়িক নিয়ে আলোচনা যদিও এখনও বাকি।”

লখনউ সুপার জায়েন্টসের মালিক আরপিএসজি গ্রুপ। জনসাধারণের মতামত নিয়ে দলের নাম ঠিক করেছেন মালিকপক্ষ। গত সপ্তাহে টিমের মালিক সঞ্জীব গোয়েঙ্কা একটি ভিডিয়ো মেসেজ টুইট করে লিখেছিলেন, “আপনাদের দারুণ প্রতিক্রিয়ার জন্য ধন্যবাদ। লাখ লাখ মানুষ সাড়া দিয়েছেন। আপনাদের মত অনুযায়ী দলের নাম ঠিক করেছি আমরা।”

আরও পড়ুন: Actor Mainak Banerjee Marriage: কোনও অভিনেত্রী নন, এক গাড়ির ডিজ়াইনারকে বিয়ে করছেন মৈনাক

আরও পড়ুন: Amitabh-Abhishek-Milind: কেরিয়ারের শুরুতে প্রোডাকশন বয় ছিলেন অভিষেক!

আরও পড়ুন: Amir Khan Daughter Ira: দাদির শাড়ি পরে আমির কন্যা ইরা, গালে চুম্বন এঁকে দিচ্ছেন প্রেমিক