Actor Mainak Banerjee Marriage: কোনও অভিনেত্রী নন, এক গাড়ির ডিজ়াইনারকে বিয়ে করছেন মৈনাক

ফেব্রুয়ারিতে চার হাত এক হওয়ার পর 'লম্বা দূরত্ব'-এর পালন করবেন মৈনাক এবং তাঁর স্ত্রী। তার আগে জেনে নেওয়া যাক মৈনাকের হবু স্ত্রীর নাম কী, কোথায় আলাপ, কীভাবে প্রেম...

Actor Mainak Banerjee Marriage: কোনও অভিনেত্রী নন, এক গাড়ির ডিজ়াইনারকে বিয়ে করছেন মৈনাক
মৈনাক বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2022 | 4:49 PM

পাত্রের গাড়ির শখ। পাত্রী গাড়ির ডিজ়াইনার। প্রথম ভাললাগা সেখান থেকেই। পাত্রী থাকেন মুম্বইয়ে। পাত্র কলকাতার অভিনেতা। মঞ্চ, ওয়েব সিরিজ়, সিনেমা… সবেতেই পরিচিত মুখ। দুর্গাপুজোয় সব বাঙালিই যেমন বাইরে থেকে কলকাতায় চলে আসেন। চলে এসেছিলেন পাত্রীও। বিধাতার তাই অভিপ্রায় ছিল। গায়ে বসেছিল প্রজাপতিও। না হলে কি পাত্র-পাত্রীর দেখা হয় সেই শরতে… ভাব হয়… প্রেম হয়…?

এতক্ষণ চলছিল ভূমিকা। এবার আসা যাক আসল কথায়। পাত্রের নাম মৈনাক বন্দ্যোপাধ্যায়। পাত্রী ঐশ্বর্য চৌধুরী। টলিপাড়ার পরিচিত মুখ মৈনাক। হবু স্ত্রী কোনও অভিনেত্রী নন। চাকরি সূত্রে থাকেন মুম্বইয়ে। একটি নামী বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। গাড়ির ডিজ়াইন করেন। দুর্গা পুজোর সময় এসেছিলেন কলকাতায়। দেখা হয় মৈনাকের সঙ্গে। ‘সপ্তমীতে প্রথম দেখা, অষ্টমীতে হাসি, নবমীতে বলতে চাওয়া তোমায় ভালবাসি…’ ব্যাপারটা ঠিক এরকম ছিল না। বন্ধুত্ব দিয়েই প্রেমের সূত্রপাত। আগামী ৫ ফাল্গুন (১৮ ফেব্রুয়ারি, ২০২২) কলকাতাতেই বিয়ে করছেন মৈনাক-ঐশ্বর্য।

মৈনাক ও ঐশ্বর্য।

মৈনাক TV9 বাংলাকে বলেছেন, “এক দুর্গা পুজোয় আমার সঙ্গে ঐশ্বর্যর আলাপ হয়। প্রথমে বন্ধুত্বই ছিল। তারপর মনে হল বিয়ে করে নিই। ওর বাড়ি কলকাতাতেই। কিন্তু চাকরি করেন মুম্বইয়ে। বিয়ের পর ও মুম্বই চলে যাবে। আমি কলকাতায় কাজ করব। যাতায়াত থাকবে।” গাড়ির প্রতি আগ্রহ ও ভালবাসা মৈনাকের অনেকদিনের। হবু স্ত্রী গাড়ি ডিজ়াইন করেন। ফলে দুটি মন কাছাকাছি আসার ক্ষেত্রে মদনদেবের কাজ করেছিল সেই গাড়িই!

যিশু সেনগুপ্ত অভিনীত আসন্ন ছবি ‘বাবা, বেবি ও…’তে অভিনয় করছেন মৈনাক। বিয়ের পর বউ চলে যাচ্ছেন মুম্বই। নিজের লং ডিসট্যান্স বিয়ে ব্যাপারে মৈনাক TV9 বাংলাকে বলেছেন, “এখনই তো কিছু বলতে পারব না। দেখা যাক কী হয়। পুরোটাই তো নিজের অভিজ্ঞতা দিয়ে বুঝতে পারব।”

‘বরবাদ’, ‘নায়িকার মতো’, ‘চুপকথা’, ‘মিসম্যাচ’, ‘ঠাকুরমার ঝুলি’, ‘জজমেন্ট ডে’-এর মতো একাধিক ওয়েব সিরিজ় ও বাংলা ছবিতে কাজ করেছেন মৈনাক। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে  ‘ধুলোকণা’ ধারাবাহিকেও। মঞ্চেও অভিনয় করেন মৈনাক।

আরও পড়ুন: Rudraprasad Sengupta Birthday: মমতাদিদি ফোন করেছিলেন সবার প্রথমে ভোরে, চিঠিও পাঠিয়েছেন আমায়: রুদ্রপ্রসাদ সেনগুপ্ত