‘দুটো রুটি দিয়ে ২০টি ফোটো তুলে নেন’, কেন এমন মন্তব্য অন্নু কাপুরের

বলিউডে তিনি সিনিয়র। তিনি অন্নু কাপুর। মনে করেন, কিছু সেলেব আছেন যাঁরা কেবলমাত্র পাবলিসিটি বা প্রচারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

'দুটো রুটি দিয়ে ২০টি ফোটো তুলে নেন', কেন এমন মন্তব্য অন্নু কাপুরের
অন্নু কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2021 | 5:59 PM

বলিউডে তিনি সিনিয়র। টেলিভিশনের জনপ্রিয় উপস্থাপক। বেশকিছু কাল্ট ছবিতে কাজ করেছেন। যেমন ‘মিস্টার ইন্ডিয়া’, ‘মার্শাল’, ‘উত্‍সব’, ‘ভিকি ডোনার’। তিনি অন্নু কাপুর। সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে করোনা ভাইরাস ও বর্তমান পরিস্থিতি নিয়ে আলাপ আলোচনা করেন অভিনেতা। তবে সাক্ষাত্‍কারে যে বিষয়টি উঠে আসে, তা হল করোনাকালে সেলেবদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া নিয়ে অন্নুর বক্তব্য। সেই বক্তব্যই এখন আলোচনার কেন্দ্রে। তিনি মনে করেন, কিছু সেলেব আছেন যাঁরা কেবলমাত্র পাবলিসিটি বা প্রচারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন : অনুষ্কার আগে কোন অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন বিরাট?

অন্নু মন্তব্য করেন, “২ রোটি দেতে হ্যায়, অউর ২০ ফোটো খিচতে হ্যায়”। অন্নুর বলার বক্তব্য, দুটো রুটি দিয়ে কুড়িটি ফোটো তুলে নেওয়াই কিছু সেলেবের উদ্দেশ্য। তাঁরা মন থেকে মানুষকে সাহায্য করতে চান না। বরং সাহায্য করার নাম করে প্রচারে থাকতে চান। কিন্তু এই সময়ে কেন তাঁর এই মন্তব্য? উত্তরের অন্নু বলেন, “যাঁরা সত্যি-সত্যি সাহায্য করছেন, তাঁদের এইসব অভিযোগ স্পর্শই করতে পারবে না। কারণ তাঁরা মন থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তাঁরা পিছিয়ে আসবেন না কোনও মতেই।”

View this post on Instagram

A post shared by Annu Kapoor (@annukapoor)

এছাড়াও, সমস্ত ফ্রন্ট লাইন ওয়ার্কারদের উদ্দেশ্য একটি গান উত্‍সর্গ করেছেন অন্নু। সেই একই গান উত্‍সর্গ করেছেন তাঁদের উদ্দেশ্যে, যাঁরা সামনে এগিয়ে এসে সাহায্য করছেন সকলকে। হিন্দি ছবি ‘বাহারে ফির ভি আয়েঙ্গি’র গান ‘বাদল যায়ে আগর মালি’ উত্‍সর্গ করেছেন।