কিরণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অদেখা ছবি শেয়ার করলেন অনুপম

আজ সোমবার পরিবারের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করলেন কিরণ। ৬৯ বছর বয়স হল তাঁর। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সতীর্থরা।

  • Publish Date - 3:24 pm, Mon, 14 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
কিরণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অদেখা ছবি শেয়ার করলেন অনুপম
কিরণ খের। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

গত কয়েক মাস ধরে ক্যানসারে ভুগছেন বলিউড অভিনেত্রী কিরণ খের (Kirron Kher)। অসুস্থতার মধ্যেও আজ সোমবার পরিবারের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করলেন কিরণ। ৬৯ বছর বয়স হল তাঁর। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সতীর্থরা। বহু অনুরাগীও শুভেচ্ছা জানিয়েছেন কিরণকে। তবে তাঁর স্বামী তথা অভিনেতা অনুপম খের (Anupam Kher) কিরণের কিছু অদেখা ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন।

অনুপম লিখেছেন, ‘শুভ জন্মদিন কিরণ। ঈশ্বরের কাছে তোমার দীর্ঘ এবং সুস্থ জীবন কামনা করি। পৃথিবীর সব আনন্দ যেন তোমার হয়। মানুষ হিসেবে তোমাকে গোটা বিশ্বের মানুষ ভালবাসেন। তোমার সততাকে সম্মান করে। জীবনের যে কোনও পরিস্থিতি তুমি অন্তরের শক্তি দিয়ে সামলেছ। সুস্থ থাক। তোমার জন্য ভালবাসা এবং প্রার্থনা করব সব সময়।’

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপম বলেন, “কিরণের শরীর আগের থেকে ভাল আছে। কিন্তু এটা কঠিন চিকিৎসা। ও মাঝেমধ্যে বলে, লকডাউন, করোনা পরিস্থিতি গোটা ব্যাপারটাকে আরও জটিল করে দিল। চিকিৎসার দিক থেকে মন সরিয়ে রাখা দরকার। কিরণ বাইরে যেতে পারছে না। কারও সঙ্গে দেখা করতে পারছে না। কেমোথেরাপির দিনগুলোতে খুব কষ্ট পায়। আমরা সকলেই চেষ্টা করছি। ও নিজেই ভাল থাকার চেষ্টা করছে। চিকিৎসকরা চেষ্টা করছেন। কিন্তু ভাল হওয়ার জন্য ওর মনের জোরও দরকার। ও চেষ্টা করছে।”

কিছুদিন আগেই সপরিবার করোনার টিকা নিয়েছেন অনুপম। কিরণও টিকা নিয়েছেন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সেদিনই প্রথম প্রকাশ্যে দেখা গিয়েছিল তাঁকে। কিছুদিন আগে কিরণের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তা নস্যাৎ করে অনুপম অনুরোধ করেছিলেন, যে কোনও খবর শেয়ার করার আগে তার সত্যতা যাচাই করা হোক।

আরও পড়ুন, লকডাউনে ‘লং হনিমুন’ অভিনেত্রী মিমির, আসছে নতুন কাজও