অনুরাগ কাশ্যপ ভিডিয়ো করতেই মেয়ে আলিয়া বললেন, “বাবা তুমি আমাকে এমব্যারেস করছো”

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলিয়া অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখেন। নিজস্ব ফ্যান ফলোয়িংও রয়েছে।

অনুরাগ কাশ্যপ ভিডিয়ো করতেই মেয়ে আলিয়া বললেন, বাবা তুমি আমাকে এমব্যারেস করছো
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 8:26 PM

পরিচালক অনুরাগ কাশ্যপ এবং সম্পাদিকা আরতি বাজাজের মেয়ে আলিয়া কাশ্যপ (Aaliyah Kashyap) এখন প্রায়ই শিরোনামে থাকেন। আলিয়াহ কাশ্যপ মার্কিন মুলুকে পড়াশোনা করছিলেন, তবে এখন তিনি মুম্বইতে আছেন। বলিউডের (bollywood) স্টার কিডদের (star kid) তালিকায় খুব একটা পরিচিত নাম নন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখেন। নিজস্ব ফ্যান ফলোয়িংও রয়েছে। পাশাপাশি নিজের বক্তব্য স্পষ্ট ভাবে তুলে ধরতে পারেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলে তার প্রমাণও মিলেছে।

সম্প্রতি অনুরাগের পোস্ট করা ভিডিয়োতে দেখা গেল মেয়ে আলিয়াকে। বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের এক রেস্তোঁরা ‘ও পেড্রো’-তে মেয়ে আলিায় নিয়ে যান বাবাকে। নিজের ইউটিউব চ্যানেল থেকে উপার্জন করা অর্থ দিয়ে লাঞ্চের বিলও মেটান আলিয়া। বাবা অনুরাগ যে শুধু খুশি হয়েছেন তা-ই নন আনন্দে একটা ভিডিয়ো শেয়ারও করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে মেয়ে আলিয়া বিলও মেটাচ্ছেন রেস্তোরাঁর। বাবা ভিডিয়ো করছে দেখে আলিয়াকে বলতে শোনা যায়, ‘বাবা তুমি আমাকে সত্যিই এমব্যারেস করছো…’। ক্যাপশনে অনুরাগ গোটা ব্যাপারটি উল্লেখ করে লেখেন, ‘আমার মেয়ে আলিয়া কাশ্যপ আমাকে গোটা সকালটা কাটানোর পর লাঞ্চে নিয়ে গিয়েছিল এবং তাঁর ইউটিউবের আয়ের থেকে টাকা দিয়েছে .. এটা প্রথম হল তাই রেকর্ড রাখা প্রয়োজন।’

পরিচালক তথা প্রযোজক অনুরাগ কাশ্যপের কন্যা। মেয়ের সঙ্গে বাবার বন্ধুত্বের সম্পর্ক। তা স্বীকার করেন বাবা-মেয়ে দু’জনেই। ফাদার্স ডে উপলক্ষে বাবাকে নিয়ে একটি ভিডিয়ো তৈরি করেছিলেন আলিয়া। নিজস্ব ইউটিউব চ্যানেলে তা শেয়ার করেন তিনি। বিয়ের আগে যৌন সম্পর্ক তৈরি হওয়া কি উচিত বলে মনে করেন অনুরাগ? আলিয়ার এই প্রশ্নের উত্তরে পরিচালক বলেন, “এই প্রশ্নটা আমরা ৮০-র দশকে করতাম। এখন আমরা অনেকটা এগিয়ে গিয়েছি। আমি তো বলব, নিজের শরীর এবং যৌনতা বিষয়টা আগে বুঝতে হবে। চাপে পড়ে কিছু করে ফেলা না জেনে, ঠিক নয়। তবে একটা নির্দিষ্ট বয়সের পর যৌন সম্পর্ক তৈরি হওয়া ভাল। সুরক্ষিত থাকাটা আসল। যখন কেউ মনে করবে, যৌন সম্পর্ক তৈরি করতে চায়, তখন করা উচিত। এটা তো স্পেশ্যাল।”

আরও পড়ুন Deepika Padukone: কী ভেবেছিলেন দীপিকা আর এ কী হল! দেখলে সত্যিই অবাক হবেন