পুত্র না কন্যা, কে আসতে চলেছে ‘বিরুষ্কা’র নতুন পৃথিবীতে? কী বলছে জ্যোতিষ গণনা

তবে এ গণণা বাস্তবে কতটা সত্যিই হবে তা হয়তো সময় উত্তর দিতে পারবে। তবে তার আগে সোশ্যাল মিডিয়ায় ‘উড বি মম’ অনুষ্কা একের পর এক ছবি ভাইরাল হয়ে যাচ্ছে।

পুত্র না কন্যা, কে আসতে চলেছে 'বিরুষ্কা'র নতুন পৃথিবীতে? কী বলছে জ্যোতিষ গণনা
অনুষ্কার সন্তানসম্ভবা হওয়ার খবর যে দিন দিয়েছিলেন বিরাট। ছবি সৌজন্য়ে - টুইটার (বিরাট কোহলি)
Follow Us:
| Updated on: Jan 08, 2021 | 1:24 PM

অগাস্ট মাসে পোস্ট করা ছবিতে অনুষ্কা (Anushka Sharma) জানিয়েছিলেন, সুখবর আসবে জানুয়ারি ২০২১। ভক্তকূল সে খবর পেয়ে ভীষণ এক্সাইটেড। দিন গুণতে শুরু করেছে অনেকে। তবে এর মধ্যে এক জ্যোতিষী গুনে ফেলেছেন যাবতীয় অঙ্ক। বলে দিলেন, বিরুষ্কার পৃথিবীতে কোল আলো করে আসতে চলেছে কন্যা সন্তান!

View this post on Instagram

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

আরও পড়ুন সুশান্তের মুখ দেখে বোঝা যায়, তিনি নিষ্পাপ ছিলেন: বম্বে হাই কোর্ট

জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি, এক সংবাদ মাধ্যমকে জানিয়েছে, জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কন্যা সন্তানের জন্ম দিতে চলেছে অনুষ্কা। তিনি বলেন, “অনুষ্কা এবং বিরাট (Virat Kohli )দু’জনেই সেলিব্রেটেড ব্যক্তিত্ব এবং সে কারণে তাঁদের জীবনে নতুন সদস্যকে নিয়ে উত্তেজনাও কম নেই ভক্তকূলে। জোতিষশাস্ত্র গণণা কন্যাসন্তানের জন্ম দেবেন অনুষ্কা। বিরাটের রাজকন্যা এবং মায়ের ভীষণ ঘনিষ্ট হয়ে উঠবে নতুন সদস্য। শিশুর মা-বাবা যেহেতু প্রতিভাবান, মেয়েও হবে একজন বহুগুণসম্পন্না।”

তবে এ গণনা বাস্তবে কতটা সত্যিই হবে তা হয়তো সময় উত্তর দিতে পারবে। তবে তার আগে সোশ্যাল মিডিয়ায় ‘উড বি মম’ অনুষ্কা একের পর এক ছবি ভাইরাল হয়ে যাচ্ছে। কিছুদিন আগে ডাক্তার দেখাতে গিয়েছিলেন দম্পতি। এবং গতকাল এক ছবিতে ক্লিনিকের বাইরে দেখা গেল অনুষ্কাকে।

ঠিক যেদিন থেকে অনুষ্কা জানিয়েছেন তিনি মা হতে চলেছেন। তারপর থেকে বেশ ফ্লন্ট করে চলেছেন তাঁর বেবি বাম্প। ইনস্টা হ্যান্ডেলে দারুণ সব ছবিতে এটা স্পষ্ট মাতৃত্বের এক পশলা অনুভূতিও তিনি মিস করতে চান না।