VIRAL Anushka Sharma: কোনও মানুষের প্রতি মানসিক টান নেই অনুষ্কার, তিনি কি তবে বিরাট-ভামিকাকেও ভালবাসেন না?

Anushka Sharma-Emotional Attachment: কেন এমন কথা বলেছিলেন বলিউডের অন্যতম প্রযোজক?

VIRAL Anushka Sharma: কোনও মানুষের প্রতি মানসিক টান নেই অনুষ্কার, তিনি কি তবে বিরাট-ভামিকাকেও ভালবাসেন না?
অনুষ্কা শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 6:41 PM

একটি সাক্ষাৎকারের ‘ভাইরাল’ অংশ। সেই অংশেই দেখা যায়, অনুষ্কা শর্মা নিজের সম্পর্কে কিছু বক্তব্য রাখছেন। জানাচ্ছেন, কোনও মানুষের প্রতিই মানসিক যোগ নেই তাঁর। অনুষ্কা বলেছিলেন, “আমি কোনও মানুষের সঙ্গে মানসিকভাবে যুক্ত হতে পারি না। আমার কোনও মানুষের প্রতি মানসিক টান নেই। এমনটা নয় যে জন্ম থেকেই আমি এরকম। তবে প্রত্যেক মানুষকেই একটা সময় পর পাল্টে যেতে দেখেছি। নিজেকে বুঝিয়েছি।”

আসলে ঠেকে শিখেছেন অনুষ্কা। হয়তো তিনি মানসিক যাবে যুক্ত হয়ে আঘাত পেয়েছিলেন। তাই ইস্পাতের মতো কঠিন করে নিয়েছেন নিজের মনকে। অনুষ্কা বলেছেন, “আমি নিজেকে বলেছি, ‘ওকে’। আমার কাছে বাড়িতে থাকা, নিজের সঙ্গে সময় কাটানো অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয় বলে মনে হয়। এগুলোকেই প্রাধান্য দিই বেশি।”

তা হলে কি তিনি স্বামী বিরাট ও একমাত্র একরত্তি কন্যা ভামিকাকে ভালবাসেন না? হয়তো খুবই বাসেন। কিন্তু জীবন হয়তো তাঁকে অনেক বড় শিক্ষা দিয়েছে। সেই শিক্ষা এতটাই বড়, যে নিজের মধ্যে গুঁটিয়ে নিয়েছেন সমস্ত আবেগকে। অনুষ্কার প্রিয় তাঁর পোষ্য ডুড। সে এক সারমেয়। পশুপাখিদের তিনি ভালবাসেন খুব।

উত্তর প্রদেশের অযোধ্যায় জন্ম অনুষ্কার। বাবা ছিলেন ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত। মা গৃববধূ। আর্মি পরিবারের সন্তানদের মতো কঠিন অনুশাসনে বড় হয়েছেন অনুষ্কাও। ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম কাজ করেন শাহরুখ খানের বিপরীতে। ছবির নাম ছিল ‘রব দে বনা দি জোড়ি’। তারপর একের পর-এক হিন্দি ছবিতে অভিনয় করতে করতে নিজেই একদিন প্রযোজক হয়ে যান। ধীরে ধীরে সাফল্যের সিঁড়ি দিয়ে হাঁটতে শুরু করেন। একাধিক সফল সিনেমা ও ওয়েব সিরিজ় তৈরি করেছেন অনুষ্কার প্রযোজনা সংস্থা। ‘এনএইচ ১০’, ‘পরী’ থেকে শুরু করে ‘বুলবুল’, ‘পাতাল লোক’… সাফল্যের এক অন্য নাম অনুষ্কা।

বলিউড ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে এসে নিজের জায়গা তৈরি করা কঠিন কাজ। বিয়ে করেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে। তাঁদের একমাত্র সন্তান ভামিকা। স্বামী-সন্তান-পরিবার-কাজ… সবটা ব্যালেন্স করে এগিয়ে চলেছেন অনুষ্কা। স্বমহিমায়…

আরও পড়ুন: Shahrukh Khan: ‘ডিরেক্টর্স অ্যাক্টর’দের একহাত নিয়েছিলেন শাহরুখ, উত্তরে করেছিলেন বিস্ফোরক মন্তব্য

আরও পড়ুন: Abhishek Chatterjee: টলিউডে নিজে রাজনীতির শিকার, মেয়ে ডলকে বলিউডে লঞ্চ করতে চেয়েছিলেন অভিষেক: প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা

আরও পড়ুন: Yuvaan-Star Kid: পিঠে ভারী ব্যাগ, স্কুলে চলল ইউভান; বিশ্বাসই করতে পারছেন না মা শুভশ্রী