Anushka Sharma: আচমকাই বড় সিদ্ধান্ত নিলেন অনুষ্কা, আট বছর আগে দেখা স্বপ্নের ইতি?

Anushka Sharma: গত বছরই মা হয়েছে অনুষ্কা। হাতে তাঁর অনেক দায়িত্ব। এই অবস্থায় সময় বার করাই তাঁর পক্ষে দুস্কর। রয়েছে সংসার। এরই মধ্যে প্রথম প্রেম অভিনয়কেও টিকিয়ে রাখতে চান তিনি।

Anushka Sharma: আচমকাই বড় সিদ্ধান্ত নিলেন অনুষ্কা, আট বছর আগে দেখা স্বপ্নের ইতি?
অনুষ্কা শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 9:09 PM

‘সন্তান’কে দূরে সরিয়ে রাখা মোটেও সহজ নয়। হোক না সেই সন্তান রক্তমাংসহীন জড়বস্তু, তবু সে মগজজাত। কিন্তু বৃহত্তর স্বার্থে এমন সিদ্ধান্তই নিতে হল অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। মাত্র ২৫ বছর বয়সে নিজের হাতে গড়ে তোলা প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস থেকে সরে দাঁড়ালেন ৩৩-এর অনুষ্কা। কিন্তু কেন এই বড় সিদ্ধান্ত?

অনুষ্কার ওই সংস্থার পার্টনার ছিলেন তাঁর ভাই। এবার থেকে পুরো দায়িত্বই তাঁর কাঁধে সঁপে দিলেন অনুষ্কা। এক বিবৃতির মাধ্যমে সে কথা জানিয়ে অনুষ্কা লেখেন, “যখন আমি ভাইয়ের সঙ্গে ওই প্রযোজনা সংস্থা শুরু করি তখন আমি একেবারেই আনকোরা। কিন্তু পেটে ছিল আগুন। গোটা ভারত জুড়ে নতুন ধরনের কন্টেন্ট নিয়ে আসার বাসনা ছিল দুজনের মধ্যেই। যখন পিছনে ফিরে তাকাই এখনও পর্যন্ত আমাদের সংস্থা থেকে যা যা হয়েছে তা নিয়ে গর্ব করি।”

তিনি যোগ করেন, “… আমি এক নতুন মা যে কিনা অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছে। একেবারে নতুন ভাবে জীবন চলছে আমার। সেই কারণেই যা সময় পাচ্ছি তা আমার প্রথম ভালবাসার জন্যি বরাদ্দ করতে চাই। আমার প্রথম ভালবাসা অভিনয়। এবার থেকে সব দায়িত্ব আমার ভাইয়ের। যে ভাবনা নিয়ে আমরা শুরু করেছিলাম সেই ভাবনা নিয়েই ও আমাদের এই সংস্থাকে এগিয়ে নিয়ে যাবে।”

গত বছরই মা হয়েছে অনুষ্কা। হাতে তাঁর অনেক দায়িত্ব। এই অবস্থায় সময় বার করাই তাঁর পক্ষে দুস্কর। রয়েছে সংসার। এরই মধ্যে প্রথম প্রেম অভিনয়কেও টিকিয়ে রাখতে চান তিনি। সেই কারণেই আপাতত প্রজজন অনুষ্কার ছুটি। অভিনেতা অনুষ্কাকেই দর্শক পেতে চলেছে আবারও। সরাসরি প্রযোজনা সংস্থার অংশ তিনি না থাকলেও ভাই ও তাঁর দেখা স্বপ্ন কিন্তু মরেনি। কারণ, স্বপ্নরা যে মরে না।  এই মুহূর্তে ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ নিয়ে ব্যস্ত অনুষ্কা। তাঁকে শেষ দেখা গিয়েছিল শাহরুখ খানের সঙ্গে জিরো ছবিতে। যদিও সেই ছবি বক্সঅফিসে হিট হয়নি।