‘লকডাউনে কাজ বাড়ল না, বরং পরিবারকেই একটু বাড়িয়ে নিই’, মজার পোস্টে সুখবর দিলেন আয়ুষ্মানের ভাই

অপারশক্তি এবং আকৃতি বিয়ে করেন ২০১৪ সালে। এই বছরই প্রথম লিড রোলে বলিডেবিউ হতে চলেছে অপারশক্তির। পার্শ্বচরিত্র নয়, বরং কিংবদন্তী অভিনেতা নুতনের নাতনি প্রনুতনের সঙ্গে জুটি বেঁধেই নায়ক হিসেবে বলি যাত্রা শুরু হতে চলেছে অপারশক্তির

'লকডাউনে কাজ বাড়ল না, বরং পরিবারকেই একটু বাড়িয়ে নিই', মজার পোস্টে সুখবর দিলেন আয়ুষ্মানের ভাই
ছবি শেয়ার করেছেন সেলেব কাপল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 9:43 AM

গতিহীন লকডাউনে গতিময়তা আয়ুষ্মান খুরানার ভাই অপারশক্তির জীবনে। শুক্রবার সকালেই সুখবর দিলেন তিনি। জানালেন বাবা হতে চলেছেন অপারশক্তি। শুধু তিনি নন ছবি শেয়ার করে স্ত্রী আকৃতি আহুজাও দিয়েছেন খুশির খবর। তবে যে ভাবে খুশির খবর শেয়ার করেছেন অপারশক্তি তা দেখে হাসি থামছে না নেটিজেনদের।

স্ত্রীর বেবিবাম্পের ছবি শেয়ার করে অপারশক্তি লিখেছেন, “লকডাউনে কাজ তো বাড়ছে না, পরিবারকেই একটু বাড়িয়ে নিই”। এই খবরে খুশি ইণ্ডাস্ট্রির বন্ধু-সহকর্মীরাও। নীনা গুপ্ত থেকে শুরু করে স্বরা ভাস্কর, হুমা কুরেশী…সেলেব কাপলের ওই পোস্টে ভালবাসা যেন উপচে পড়েছে। নতুন অতিথিকে আগাম ওয়েলকাম জানিয়েছেন ওঁরা।

View this post on Instagram

A post shared by Aparshakti Khurana (@aparshakti_khurana)

অপারশক্তি এবং আকৃতি বিয়ে করেন ২০১৪ সালে। এই বছরই প্রথম লিড রোলে বলিডেবিউ হতে চলেছে অপারশক্তির। পার্শ্বচরিত্র নয়, বরং কিংবদন্তী অভিনেতা নুতনের নাতনি প্রনুতনের সঙ্গে জুটি বেঁধেই নায়ক হিসেবে বলি যাত্রা শুরু হতে চলেছে অপারশক্তির। যে ছবি দিয়ে তাঁর লিড রোলে অভিষেক ঘটতে চলেছে সেই ছবির নাম ‘হেলমেট’। ছবিতে দেখা যাবে আশিষ বর্মা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও।

আরও পড়ুন-‘আফগানিস্তানে গিয়ে কোরান পাঠ করেছিলেন লোকনাথ বাবা, আমার রোজা রাখার ইচ্ছে তো ওঁকে দেখেই’