বলিউডে ড্রাগের ব্যবহার, অবাধ যৌনতা নিয়ে মুখ খুললেন আরবাজ

Arbaaz Khan: আরবাজের উপলব্ধি, অনেক ক্ষেত্রে তারকাদের নিয়ে সাধারণ কৌতূহল বৃহত্তর পরিবারে শুরু হয়। সেখান থেকে ধীরে ধীরে ভার্চুয়াল ট্রোলিংয়ে বিষয়টা চলে যায়।

বলিউডে ড্রাগের ব্যবহার, অবাধ যৌনতা নিয়ে মুখ খুললেন আরবাজ
আরবাজ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 9:21 PM

বলিউড ইন্ডাস্ট্রি এমন একটা জায়গা, যেখানে নাকি লাগামছাড়া ড্রাগের ব্যবহার, অবাধ যৌনতা প্রশ্রয় পায়। বাইরে থেকে বহু দর্শকের বলিউড সম্পর্কে এমন ধারণা রয়েছে। কিন্তু আসল সত্যিটা কী? তা নিয়ে মুখ খুললেন অভিনেতা, প্রযোজক অর্থাৎ ইন্ডাস্ট্রির ইনসাইডার আরবাজ খান।

আরবাজ জানিয়েছেন, এই সব ভুল ধারণার বশবর্তী হয়ে অনলাইন ট্রোলিং করা হয় সেলেবদের। যা তাঁদের ব্যক্তিগত জীবনে নেতিবাচক প্রভাব ফেলে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর তা যেন আরও স্পষ্ট। আরবাজের কথায়, “আগে ক্রিকেট এবং অভিনয়, এই দুটো পেশায় শ্রদ্ধা, সম্মান ছিল। ক্রিকেটার এবং অভিনেতাদের সুরক্ষা দেওয়া হত। কিন্তু এখন লোকে মনে করেন, ড্রাগ আর যৌনতা ছাড়া ইন্ডাস্ট্রিতে আর কিছু হয় না।”

আরবাজের উপলব্ধি, অনেক ক্ষেত্রে তারকাদের নিয়ে সাধারণ কৌতূহল বৃহত্তর পরিবারে শুরু হয়। সেখান থেকে ধীরে ধীরে ভার্চুয়াল ট্রোলিংয়ে বিষয়টা চলে যায়। ১৯৯৯ থেকে ২০১৭। নেহাত কম সময় নয়। এত গুলো বছর দাম্পত্যের সম্পর্কে ছিলেন আরবাজ খান এবং মালাইকা আরোরা। ২০১৭-এ তাঁদের দাম্পত্য বিচ্ছেদ ঘটে। মালাইকা যে অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন, তা বলিউডে সকলেই জানেন। নতুন সম্পর্কে জড়িয়েছেন আরবাজও। তাঁর বান্ধবী জর্জিয়া আন্দ্রেয়ানি। জর্জিয়া পেশায় মডেল। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়ার সঙ্গে আরবাজের সম্পর্ক গড়ে ওঠে। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ট্রোলিং সামলাতে হয়েছে তাঁকেও।

চ্যাট শো ‘পিঞ্চ’-এর দ্বিতীয় সিজন নিয়ে খুব তাড়াতাড়ি দর্শকের দরবারে আরবাজ আসতে চলেছেন বলে খবর। তাঁর প্রথম অতিথি নাকি হতে চলেছেন সলমন খান।

আরও পড়ুন, কখনও গরম কচুরি, কখনও ট্যাটু, বেনারসে কার সঙ্গে ঘুরছেন কীর্তি?