কখনও গরম কচুরি, কখনও ট্যাটু, বেনারসে কার সঙ্গে ঘুরছেন কীর্তি?

Kirti Kulhari: ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘পিঙ্ক’, ‘মিশন মঙ্গল’-এর মতো ছবিতে কীর্তির অভিনয় দেখেছেন দর্শক। আবার ‘ফোর মোর শটস’-এর মতো ওয়েব সিরিজেও তিনি আলাদা করে নজরে পড়েছেন।

কখনও গরম কচুরি, কখনও ট্যাটু, বেনারসে কার সঙ্গে ঘুরছেন কীর্তি?
কীর্তি কুলহারি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 8:50 PM

কখনও গঙ্গার বুকে নৌকোবিহার। কখনও মাথায় তিলক কেটে মন্দিরে পুজো দেওয়া। কখনও বা গরম গরম কচুরি, জিলিপির টাটকা স্বাদ। বলিউড অভিনেত্রী কীর্তি কুলহারির ইনস্টাগ্রাম পেজে এখন এমন ছবির রমরমা। বেনারসে বেড়াতে গিয়েছেন কীর্তি। আর সেখান থেকেই ভ্রমণের বিবিধ ছবি শেয়ার করছেন অনুরাগীদের সঙ্গে।

ট্যাটু কীর্তির অন্যতম পছন্দের বিষয়। এর আগেও পিঠে ট্যাটু করিয়েছেন। বেনারসে গিয়ে হাতে ট্যাটু করালেন তিনি। হিন্দিতে লেখা রয়েছে, ‘কলাকার’। অর্থাৎ শিল্পী। ক্যাপশনে কীর্তি লিখলেন, ‘এখন কেউ আমাদের শিল্পী হওয়া থেকে বিরত করতে পারবে না’। তবে কীর্তি কাদের সঙ্গে বেনারসে ঘুরছেন, তা স্পষ্ট করেননি।

View this post on Instagram

A post shared by Kirti Kulhari (@iamkirtikulhari)

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘পিঙ্ক’, ‘মিশন মঙ্গল’-এর মতো ছবিতে কীর্তির অভিনয় দেখেছেন দর্শক। আবার ‘ফোর মোর শটস’-এর মতো ওয়েব সিরিজেও তিনি আলাদা করে নজরে পড়েছেন। গত এপ্রিলে সাহিল শেহগালের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে তাঁর। সে প্রসঙ্গে কিছুদিন আগে কীর্তি বলেন, “ভালবাসা আমাদের কাছে টেনেছিল। কাছে এসেছিলাম একসঙ্গে জীবনে থাকব বলে। কিন্তু এই বিয়ে কোথাও গিয়ে যেন আমার কাছ থেকে আমার খুশি কেড়ে নিয়েছিল। আমি শান্তি পাচ্ছিলাম না। শান্তি দেওয়ার পরিবর্তে তা ক্রমশ ফিকে হয়ে যাচ্ছিল। অনেক চেষ্টা করেছিলাম কিন্তু ঠিক হল না কিছুই”। তিনি যোগ করেন এই ‘শান্তিহীন’ হওয়ার পিছনে কী কী কারণ রয়েছেন তা তিনি জনসমক্ষে বলতে চান না, তবে তাঁর কাছের মানুষেরা জানেন ঠিক কী সমস্যা তৈরি হয়েছিল।

বিবাহবিচ্ছদের সিদ্ধান্তে বাবা প্রথম থেকে পাশে থাকলেও অভিনেত্রীর মা চাননি, চেয়েছিলেন মেয়ে যাতে বিয়ে টিকিয়ে রাখে। কীর্তি পারেননি। তবে প্রাক্তন স্বামীর প্রতি তাঁর বিদ্বেষ নেই। তিনি যোগ করেন, “আজ আমি যা তার পিছনে সাহিলের কিন্তু বিরাট অবদান রয়েছে।”

আরও পড়ুন, শারীরিক অসুস্থতায় কপিলের শো থেকে বাদ পড়লেন সুমনা?