শারীরিক অসুস্থতায় কপিলের শো থেকে বাদ পড়লেন সুমনা?

Sumona Chakravarti: এর আগে অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে এই শোয়ে দেখেছেন দর্শক। কিন্তু আসন্ন সিজনে তিনি থাকবেন কি না, তা নিশ্চিত করে জানাননি কেউই।

শারীরিক অসুস্থতায় কপিলের শো থেকে বাদ পড়লেন সুমনা?
কপিল এবং সুমনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 8:14 PM

‘পুরনো মুখদের নিয়ে নতুন যাত্রা’। সদ্য কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, কিকু সারদা, চন্দন প্রভাকরকে নিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কমেডিয়ান কপিল শর্মা। তাঁর শো ‘দ্য কপিল শর্মা শো’ যে খুব তাড়াতাড়ি টেলিভিশনে দর্শক দেখতে পারবেন, তা জানান তিনি। এর আগে অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে এই শোয়ে দেখেছেন দর্শক। কিন্তু আসন্ন সিজনে তিনি থাকবেন কি না, তা নিশ্চিত করে জানাননি কেউই। কিছুদিন আগে সুমনা নিজের শারীরিক অসুস্থতার খবর প্রকাশ্যে এনেছিলেন। তা হলে শারীরিক পরিস্থিতির কারণেই কি শো থেকে বাদ পড়লেন তিনি?

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা শেয়ার করেছেন সুমনা। তিনি লিখেছেন, ‘আপনার জন্য কী রয়েছে, সেটা সব সময় বোঝা যায় না। সে জন্য উপযুক্ত সুযোগও দেওয়া হয় না। নতুন সম্পর্ক, চাকরি, শহর, অভিজ্ঞতা যাই হোক না কেন। সেখানে নিজেকে সমর্পণ করুন। আর পিছনে ফিরে তাকাবেন না। যদি সেটা কাজ না করে, তা হলে জানবেন সেটা আপনার জন্য ছিল না। আপনার কোনও অনুশোচনা থাকবে না। কারণ আপনি সম্পূর্ণ চেষ্টা করেছিলেন। কিন্তু আপনি আরও চেষ্টা করতে পারতেন, এই গ্লানি বোধ নিয়ে বেঁচে থাকা কঠিন। সুতরাং নতুন সুযোগ গ্রহণ করার সাহস রাখুন।’

আসলে এটি শার্লট ফ্রিম্যানের বই ‘এভরিথিং ইউ উইল এভার নিড’-এর কয়েকটি লাইন। ২০১১ থেকে সুমনা এন্ডোমেট্রাইোসিস রোগে আক্রান্ত। যথেষ্ট খরচ সাপেক্ষ এর চিকিৎসা। কাজ না থাকায় সেই অর্থে তাঁর কোনও রোজগার নেই। কিন্তু তা সত্ত্বেও নিজের এবং পরিবারের খরচ চালিয়ে নিয়ে যেতে পারছেন। এ জন্য নিজেকে সুবিধাভোগী শ্রেণীর বলে মনে করেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে লম্বা পোস্টে সুমনা লিখেছিলেন, ‘২০১১ থেকে এন্ডোমেট্রাইোসিস রোগের সঙ্গে লড়াই করছি। চতুর্থ স্টেজে রয়েছি। ভাল খাবার অভ্যেস, ব্যায়াম এবং কোনও স্ট্রেস না নিলে তবেই আমি ভাল থাকব। লকডাউন মানসিক ভাবেও আমার জন্য কঠিন ছিল।’

নিজের কমর্ফট জোনের বাইরে গিয়েই যন্ত্রণার কথা শেয়ার করেছেন বলে জানান সুমনা। এতে যদি একজনও অনুপ্রেরণা পান, কারও মুখে লড়াইয়ের পরও হাসি ফোটে, তাতেই তাঁর ভাল লাগবে। কিন্তু কপিলের শো-এ তিনি ফিরবেন কি না, সে সম্পর্কে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে।

আরও পড়ুন, নেগেটিভ চরিত্রে টেলিভিশনে ফিরছেন দেবলীনা, কোন ধারাবাহিকে?