হাসপাতালে ভর্তি অর্জুন কাপুরের বোন অংশুলা, দেখতে গেলেন জাহ্নবী

বলিউড সূত্রে খবর, অংশুলা এখন ভাল আছেন। দু-এক দিনের মধ্যেই তাঁকে বাড়িতে যাওয়ার অনুমতি দিতে পারেন চিকিৎসকরা।

হাসপাতালে ভর্তি অর্জুন কাপুরের বোন অংশুলা, দেখতে গেলেন জাহ্নবী
অংশুলা এবং জাহ্নবী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 7:55 PM

হাসপাতালে ভর্তি বলিউড প্রযোজক বনি কাপুরের কন্যা তথা অভিনেতা অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুর (Anshula Kapoor)। শনিবার গভীর রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। সূত্রের খবর, মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে অংশুলাকে ভর্তি করানো হয়েছে। তবে চিন্তার কিছু নেই। ব্লাড প্রেশার এবং সুগারের সমস্যা রয়েছে অংশুলার। রুটিন চেকআপের জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

বলিউড সূত্রে খবর, অংশুলা এখন ভাল আছেন। দু-এক দিনের মধ্যেই তাঁকে বাড়িতে যাওয়ার অনুমতি দিতে পারেন চিকিৎসকরা। রবিবার অংশুলার সঙ্গে দেখা করতে হাসপাতালে যান জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। অর্জুন, অংশুলা বনির প্রথম স্ত্রীর সন্তান। পরে তিনি শ্রীদেবীকে বিয়ে করেন। বনি এবং শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী এবং খুশি। তবে বনির সব সন্তানদের মধ্যেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

করোনা পরিস্থিতিতে অর্জুনের সঙ্গে যৌথ ভাবে অনলাইন সেলিব্রিটি ফান্ডরেজিং প্ল্যাটফর্ম ‘ফ্যানকাইন্ড’-এর কাজ শুরু করেন অংশুলা। প্রায় এক কোটি টাকা ত্রাণ জোগাড় করেছিলেন তাঁরা। দেশ জুড়ে ৩০ হাজার পরিবারকে সেই অর্থ সাহায্য করা হয়। একই সঙ্গে এই দুঃসময়ে মানসিক স্বাস্থ্য ভাল রাখার প্রতিও দেখভালের বার্তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই দিয়েছিলেন অংশুলা। এখন তিনি নিজেই অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন কাপুর পরিবারের সব সদস্য।

আরও পড়ুন, কমেডিয়ানের ইমেজ ভাঙতে চেয়েছিলেন, আদৌ কি পারলেন সুনীল?