Aryan Khan: আরিয়ান জামিন পেতেই বলিপাড়ায় দিওয়ালির রোশনাই, সেলেবমহলে শুভেচ্ছার ঢল

আরিয়ানের প্রতি ভালবাসা জানিয়ে এর আগে পোস্ট করেছিলেন হৃতিক রোশন, মিকা সিংসহ বলিউডের জনপ্রিয় সেলেবরা। যদিও দীপিকা-রণবীর থেকে শুরু করে আলিয়া-করণের মতো শাহরুখ ঘনিষ্ঠদের একাংশের প্রকাশ্যে চুপ করে থাকা নিয়ে উঠেছিল নানা প্রশ্ন।

Aryan Khan: আরিয়ান জামিন পেতেই বলিপাড়ায় দিওয়ালির রোশনাই, সেলেবমহলে শুভেচ্ছার ঢল
স্টারকিডকে শুভেচ্ছা সেলেবকুলের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 9:24 PM

দীর্ঘ ২৫ দিন মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খানের জামিন মিলেছে আজ অর্থাৎ বৃহস্পতিবার। দিওয়ালির এখনও বাকি দিন কয়েক আগে। তবু তার আগেই মন্নতে অন্দরে তো বটেই গোটা বলিউড জুড়েই যেন ছড়িয়ে পড়েছে আলোর রোশনাই। সোনু সুদ থেকে মাধবন… আরিয়ানকে শুভেচ্ছা জানিয়েছেন ওঁরা। কেউ আবার অর্থবহ লাইনের মাধ্যমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকেই তির্যক মন্তব্যে বিঁধেছেন কেউ কেউ…

মাধবন নিজেও একজন বাবা। ছেলেকে ছাড়া ২৫ দিন কাটানো যে কষ্টের তা অনুভব করেই ‘রহেনা হ্যায় তেরে দিল মে’ খ্যাত অভিনেতা লিখছেন, “একজন বাবা হিসেবে আমি যেন হাঁফ ছেড়ে বাঁচলাম। আজ থেকে সব যেন ভাল হয়।” অন্যদিকে ‘মসিহা’ সোনু সুদ পোস্ট করেছেন অর্থবহ দুই লাইন। যে লাইনে লুকিয়ে আছে কোন গুঢ় অর্থ? সোনু লিখছেন, “সময়ই যখন ন্যায় নির্ধারক, তখন সাক্ষীর কীই বা প্রয়োজন?”

গত ২৫ দিনে আরিয়ানের খানের এই মাদক মামলায় কম কাঁটছেঁড়া হয়নি। কখনও প্রধান সাক্ষীর দেহরক্ষী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর এই মামলায় প্রধান তদন্তকারী অফিসারের বিরুদ্ধে অর্থ নেওয়ার বিস্ফোরক অভিযোগ এনেছে আবার কখনও বা গাঁজা-কোকেন সংক্রান্ত আরিয়ান খান ও চাঙ্কি কন্যা অনন্যার চ্যাট প্রকাশ্যে ফাঁস হয়ে গিয়েছে। শাহরুখও নিশ্চয়ই দুশ্চিন্তায় মন্নতে কাটিয়েছেন বিনিদ্র রজনী, মা গৌরী বাড়িতে ছেলে না ফেরা পর্যন্ত মিষ্টির প্রবেশও নিষিদ্ধ করেছিলেন… এমতাওবস্থায় সোনুর নিশানা ‘সময়’। যে সময় ন্যায়ের মানদণ্ডের পরিস্থাপক। যে সময়ের কাঁটা নির্ভর করে না সাক্ষীর উপর। কথাতেই তো বলে, ‘টাইম হিলস এভরিথিং’।

শুধু সোনু বা মাধবন নন, আরিয়ান ছাড়া পেতে উচ্ছ্বসিত স্বরা ভাস্করও। টুইট করেছেন তিনিও। অন্যদিকে ‘কাবিল’, ‘কাঁটে’, ‘শুটআউট অ্যাট লোখন্ডওয়ালার’ পরিচালক সঞ্জয় গুপ্ত টুইটারে এনসিবি’র উপর উগরে দিয়েছেন ক্ষোভ। লিখেছেন, “আমি খুশি, কিন্তু একই সঙ্গে অখুশি। ২৫ দিন ধরে এক যুবককে জেলে আটকে রাখা হল… এই নিয়ম পরিবর্তিত হওয়া দরকার। ভগবান তোমার মঙ্গল করুন। শক্ত থাকো আরিয়ান।” সেলিব্রিটি ফ্যাশন ফোটোগ্রাফার অতুল কাসবেকরও দুষেছেন ‘সিস্টেম’কে। প্রশ্ন তুলেছেন, নিম্ন আদালতে বিচারকদের ভূমিকা নিয়েও। তাঁদের কর্মক্ষমতা নিয়েও প্রশ্ন তুলেছেন অতুল।

এখানেই শেষ নয়, শাহরুখ ঘনিষ্ঠ মালাইকা অরোরাও ধন্যবাদ জানিয়েছেন ভগবানকে। অন্যদিকে আরিয়ানের বন্ধু কাপুর পরিবারের কন্যা শানায়া তাঁর ও আরিয়ানের এক ছোটবেলার ছবি শেয়ার করে পাশে থাকার বার্তাও দিয়েছেন ইনস্টা স্টোরিতে।

আরিয়ানের প্রতি ভালবাসা জানিয়ে এর আগে পোস্ট করেছিলেন হৃতিক রোশন, মিকা সিংসহ বলিউডের জনপ্রিয় সেলেবরা। যদিও দীপিকা-রণবীর থেকে শুরু করে আলিয়া-করণের মতো শাহরুখ ঘনিষ্ঠদের একাংশের প্রকাশ্যে চুপ করে থাকা নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। বলি অন্দর থেকেই ভেসে এসেছিল কটাক্ষ। শাহরুখের বিপদে কেন বলিউড একজোট হচ্ছে না তা নিয়ে সরাসরি সোশ্যাল মিডিয়ায় ধিক্কার জানিয়েছিলেন বলিউডেরই একাংশ। শাহরুখ অবশ্য ছেলের গ্রেফতারির পর থেকে মিডিয়ার কোনও প্রশ্নের জবাব দেননি। বরং শাহরুখের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, মন্নতে ভিড় জমাতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে খান পরিবারের তরফে। অবশেষে ঘর-ওয়াপসি আরিয়ান খানের। তবে তদন্ত এখনও শেষ হয়নি…।