RRR: রাজামৌলীর ‘আরআরআর’-এর উপরেও পড়তে চলেছে ওমিক্রনের থাবা?

নির্মাতাদের তরফে জানানো হয়েছে একেবারেই নয়। বরং নির্ধারিত দিনেই মুক্তি পাবে রাম চরণ ও জুনিয়র এনটিআরের এই ছবি।

RRR:  রাজামৌলীর 'আরআরআর'-এর উপরেও পড়তে চলেছে ওমিক্রনের থাবা?
'আরআরআর'-এর উপরেও পড়তে চলেছে ওমিক্রনের থাবা?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 9:52 PM

বছর শেষে করোনার নয়া আতঙ্ক বিশ্বজুড়ে। দেশ তথা বিশ্বে দ্রুত ছড়িয়ে পড়ছে ওমিক্রন সংক্রমণ, একমাসেই বিশ্বের ১১৭টি দেশে ছড়িয়ে পড়েছে নতুন ভ্যারিয়েন্ট। দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৬০০ পার। দিল্লিতে বন্ধ হয়েছে সিনেমা হল। সব দিক খতিয়ে দেখে ইতিমধ্যেই সুপারহাইপড ছবি ‘জার্সি’ মুক্তি স্তগিত করেছে নির্মাতারা। আর এক সুপারহাইপড ছবি রাজামৌলীর আরআরআর মুক্তির কথা আগামী ৭ জানুয়ারি। ওই ছবির মুক্তির দিনও কি পিছিয়ে দেওয়া হবে?

নির্মাতাদের তরফে জানানো হয়েছে একেবারেই নয়। বরং নির্ধারিত দিনেই মুক্তি পাবে রাম চরণ ও জুনিয়র এনটিআরের এই ছবি। ছবিতে রয়েছেন আলিয়া ভাট ও অজয় দেবগণও।” এ দিন এক বিবৃতি প্রকাশ করে জার্সি টিমের তরফে জানানো হয়, “বর্তমান পরিস্থিতি খতিয়ে দেখার পর আপাত জার্সির থিয়েটার মুক্তি বন্ধ রাখতে বাধ্য হচ্ছি আমরা। তবে যে পরিমাণ ভালবাসা আপনাদের সকলের কাছ থেকে পেয়েছি তাতে করে আমরা আপ্লুত। ততক্ষণ সবাই সুস্থ থাকুন। টিম জার্সি”। জার্সি কবে মুক্তি পাবে তা জানা নেই, তবে আলিয়া-রাম ভক্তরা বেজায় খুশি। প্রিয় তারকাকে দেখার আর মাত্র কিছুদিনের অপেক্ষা।

প্রসঙ্গত, মঙ্গলবারই দিল্লিতে জারি হয়েছে হলুদ সতর্কতা। অরবিন্দ কেজরীওয়াল সরকার এ দিন দুপুরে বৈঠকের পর রাজধানীর সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। একই সঙ্গে মুম্বইয়েও সিনেমা হল চলছে ৫০ শতাংশ দর্শকাসন নিয়ে। এমতাবস্থায় ওই হাই বাজেট ছবি মুক্তির পর ভাঁড়ারে কত টাকা ঢুকবে সে চিন্তাও কিন্তু ভাবাচ্ছে আরআরআর নির্মাতাদের।