Ayushmann Khurrana: হিরোর মতো দেখতে নয় আপনাকে; জনৈক ব্যক্তির মন্তব্যে আয়ুষ্মানের উত্তর

বিষয়বস্তুধর্মী দুর্দান্ত গল্প নির্ভর বেশ কিছু ছবি দর্শককে উপহার দিয়েছেন আয়ুষ্মান। ভারতীয় ছবির এক অন্য ধারার জন্ম দিয়েছেন তিনি। দর্শকের মন ছুঁয়েছে 'ভিকি ডোনার', 'বাধাই হো', 'বালা', 'শুভ মঙ্গল সাবধান', 'আর্টিক্যাল ১৫'।

Ayushmann Khurrana: হিরোর মতো দেখতে নয় আপনাকে; জনৈক ব্যক্তির মন্তব্যে আয়ুষ্মানের উত্তর
আয়ুষ্মান খুরানা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 6:02 PM

কিছুদিন আগে সলমন খান এসেছিলেন ভাই আরবাজ খানের চ্যাট শোতে। শোয়ের দ্বিতীয় এপিসোডের অতিথি আয়ুষ্মান খুরানা। সোশ্যাল মিডিয়ায় বেরিয়েছে একটি প্রোমো। সেখানে রয়েছে আয়ুষ্মানকে নিয়ে একটি ট্রোলের উল্লেখ। এক জনৈক ব্যক্তি লিখেছিলেন, অভিনেতাকে একেবারেই হিরোর মতো দেখতে নয়। তাঁকে দেখতে যদিও সুন্দর। ট্রোলের সেই অংশ পড়ে শোনান আরবাজ নিজে।

অনেক তারকাই ট্রোলের সোজাসাপটা উত্তর দিতে চান না। কিন্তু ট্রোলটি নিয়ে অকপট আয়ুষ্মান। উত্তর দিলেন। সঙ্গে একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন তুললেন অভিনেতা। বলেন, “প্রথমে আমাকে বলুন, একজন হিরোকে কী রকম দেখতে হওয়া উচিত? দ্বিতীয়ত, আমার মনে হয় স্ক্রিপ্টটাই হিরো। এছাড়া, আমার নিজের নিজেকে খুবই হ্যান্ডসাম বলে মনে হয়।”

View this post on Instagram

A post shared by Arbaaz Khan (@arbaazkhanofficial)

এর পর আর কী বলার থাকতে পারে কারও। বিষয়বস্তুধর্মী দুর্দান্ত গল্প নির্ভর বেশ কিছু ছবি দর্শককে উপহার দিয়েছেন আয়ুষ্মান। ভারতীয় ছবির এক অন্য ধারার জন্ম দিয়েছেন তিনি। দর্শকের মন ছুঁয়েছে ‘ভিকি ডোনার’, ‘বাধাই হো’, ‘বালা’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘আর্টিক্যাল ১৫’।

গতবছর লকডাউনে সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবিটি ওটিটিতে মুক্তি পায়। ছবিতে আয়ুষ্মান ছাড়াও অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। ২০১২ সালে সুজিতেরই ডেবিউ ছবি ‘ভিকি ডোনার’-এ কাজ করেছিলেন আয়ুষ্মান। ২০১৮ সালে ‘অন্ধাধুন’ ছবির জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। কিছুদিন আগে গিয়েছিলেন পূর্ব ভারতে। সেখানে বেশ কয়েকদিন ব্যস্ত ছিলেন ‘অনেক’ ছবির শুটিংয়ে। এবার তিনি ব্যস্ত আরও একটি বিষয়বস্তু নির্ভর ছবির কাজে। ছবির নাম ‘ডক্টর জি’। এক গাইনোকলজিস্টের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মানকে।

আরও পড়ুনDeepika Pathan: ‘পাঠান’-এ নতুন অ্যাকশন অবতারে অনন্য এক দীপিকা!

‘সম্মান না করলে, সম্মান আশা করবেন না’, বললেন শ্রীলেখা