Deepika Pathan: ‘পাঠান’-এ নতুন অ্যাকশন অবতারে অনন্য এক দীপিকা!

তবে অ্যাকশন ছবিতে দীপিকা নতুন নন। আগেও তাঁকে অ্যাকশন করতে দেখা গিয়েছে। অন্যতম উদাহরণ হিসেবে রয়েছে 'এক্সএক্সএক্স: রিটার্ন অফ জ্ন্ডর কেজ' ছবিটি। এছাড়াও, 'বাজিরাও মাস্তানি' ছবিতে যোদ্ধার ভূমিকায় দীপিকার তলোয়াড়বাজি ও যুদ্ধের দর্শকের মনে রয়েছে।

Deepika Pathan: 'পাঠান'-এ নতুন অ্যাকশন অবতারে অনন্য এক দীপিকা!
দীপিকা পাড়ুকোন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 5:13 PM

‘ওয়াই শুড বয়েজ হ্যাভ অল না ফান!’ কেন অভিনেতারাই অ্যাকশনের মজা পাবেন। কেন অভিনেত্রীরা নন। অতীতেও বহু অভিনেত্রী অ্যাকশন সিকোয়েন্সে মাত করেছেন। আরও একবার অ্যাকশনের জোয়াড়ে গা ভাসাতে চলেছেন এক অভিনেত্রী – দীপিকা পাড়ুকোন। শাহরুখ অভিনীত ‘পাঠান’ ছবিতে মুখ্য চরিত্রে দীপিকা। শাহরুখ তো অ্যাকশন করবেনই। এবার নজর কাড়বেন দীপিকাও।

‘পাঠান’ ছবিতে চূড়ান্ত অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে দীপিকাকে। শুধু অ্যাকশন নয়। দীপিকা অ্যাকশনকে নিয়ে যাবেন অন্য উচ্চতায়। হাই অক্টেন অ্যাকশন করবেন দীপিকা। মুম্বইতেই চলছে ‘পাঠান’-এর শুটিং। সেই শুটিংয়ের জন্য আগে থেকেই বিস্তর প্রস্তুতি নিয়ে রেখেছেন শাহরুখের ‘ওম শান্তি ওম’ কো-স্টার। ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলেছেন, “দীপিকা যা করে দেখাতে চলেছেন, তাতেই বড়সড় হিট হবে ছবি। এতটাই দুর্দান্ত তিনি।”

তবে অ্যাকশন ছবিতে দীপিকা নতুন নন। আগেও তাঁকে অ্যাকশন করতে দেখা গিয়েছে। অন্যতম উদাহরণ হিসেবে রয়েছে ‘এক্সএক্সএক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ’ ছবিটি। এছাড়াও, ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে যোদ্ধার ভূমিকায় দীপিকার তলোয়াড়বাজি ও যুদ্ধে মারপিট দর্শকের মনে রয়েছে। তারপর থেকেই অ্যাকশনে নিজে আরও উন্নত করে তুলেছেন প্রকাশ পাড়ুকোনের জ্যেষ্ঠ কন্যা।

তিন বছর পর শাহরুখ অভিনীত একটি ছবি তৈরি হচ্ছে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘জিরো’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি। তারপর অনেক দিন আর ছবির কথা চিন্তাই করেননি কিং খান। ভক্তরা সেই থেকে অপেক্ষায়। তারপর জানা যায়, ‘পাঠান’ ছবিটি তাঁকে ভেবেই তৈরি হচ্ছে। আর সেখানে কিংয়ের বিপরীতে দিপু। দীপিকার সঙ্গে এর আগে তিনটি ছবিতে অভিনয় করেছেন শাহ। পাড়ুকোনের প্রথম ছবিই তাঁর সঙ্গে – ‘ওম শান্তি ওম’। তারপর আরও দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন – ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’। এবার ‘পাঠান’-এও দু’জনে একসঙ্গে।

‘পাঠান’ ছাড়া আরও দুটি ছবিকে পাখির চোখ করেছেন দীপিকা। একটি অভিতাভ বচ্চন ও প্রভাসের সঙ্গে নাগ অশ্বিনের ছবি ‘প্রজেক্ট কে’। অন্যটি হৃত্বিক রোশনের সঙ্গে ‘ফাইটার’।

আরও পড়ুনPippa: ১৯৭১-এর ভারত পাক যুদ্ধ! কমব্যাট অ্যাকশন নিয়ে স্ক্রিনে আসছেন ইশান-ম্রুণাল-প্রিয়াংশু

‘বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী’, ‘পাত্রীর’ মা শতরূপা বললেন, ‘ওরাই দায়িত্ব নিয়ে বিয়েটা দিয়ে দিক!’