Ayushmann Khurrana: নিজেকে নিয়ে প্রশ্ন আয়ুষ্মানের, পর্দায় লড়লেও বাস্তবে পারবেন তো!

Ayushmann Khurrana: বুধবার সকালে নিজের আগামী ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আয়ুষ্মান খুরানা লিখলেন, ফাটা পোস্টার নিকলা অ্যাকশন হিরো...।

Ayushmann Khurrana: নিজেকে নিয়ে প্রশ্ন আয়ুষ্মানের, পর্দায় লড়লেও বাস্তবে পারবেন তো!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 6:00 PM

পর্দায় আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) মানেই নয়া লুকে সিনে দুনিয়ায় ঝড়। একের পর এক ছবি মুক্তি পেয়েছে এই সেলেবের ভিন্ন-ভিন্ন ক্যাটাগরিতে। জ্যঁর অনুযায়ী নিজেকে তিনি ঠিক কতটা ভেঙে গড়তে পারেন, তা এক কথায় বলাই বাহুল্য। এবার সামনে এল তাঁর অ্যাকশন লুক। ‘অনেক’ (Anek) ছবিতে তাঁকে বন্দুক হাতে ইতিমধ্যেই দেখা গিয়েছে অ্যাকশনে মজতে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। ‘অ্যান অ্যাকশন হিরো’ (An Action Hero) ছবির লুক সামনে আসতেই তা নজর কাড়ে নেটিজ়েনদের। এবার সামনে এল ছবির পোস্টার। আগামী ছবির কাজে বেশ কিছুদিন ধরে ব্যস্ত ছিলেন তিনি। প্রকাশ্যে এসেছিল তাঁর ফিটনেসের লুকও।  সেখান থেকেই নিজেকে ভেঙে ঠিক কোন ছকে নিজেকে গড়েছেন অভিনেতা তা, তাঁর আগামী ছবির পোস্টার সামনে আসতে এক প্রকার স্পষ্ট হয়ে গেল।

বুধবার সকালে নিজের আগামী ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আয়ুষ্মান খুরানা লিখলেন, ফাটা পোস্টার নিকলা অ্যাকশন হিরো, লড়াইয়ের অভিনয় তো করেনিলাম, তবে বাস্তবে কি লড়তে পারব? নিজেকে নিয়ে এমনই প্রশ্ন ছুঁড়ে দিলেন এবার আয়ুষ্মান খুরানা। ছবির ট্রেলার মুক্তি পেতে আর মাত্র দুদিনের অপেক্ষা। বছর শেষেই বড়পর্দায় আসতে চলেছে এই ছবি। কালার ইয়োলো প্রযোজনা সংস্থার এই ছবি ঘিরে দর্শক মনে উত্তেজনার পারদ তুঙ্গে।

View this post on Instagram

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk)

আয়ুষ্মান খুরানা কেরিয়ারে অধিকাংশ সময়ই এমন ধাঁচের ছবি বা গল্পকে বেছে নিয়েছেন যা এক কথায় বলতে গেলে এক সামাজিক বার্তা বহন করেন, যার ফলে বহু কঠিন বিষয়বস্তুকে অনেক সহজ করে তুলে ধরতে দেখা যায় তাঁর ছবিতে। ছাপোসা মধ্যবিত্ত পরিবারের গল্প একাধিকবার তিনি পর্দায় খুব যত্নের সঙ্গে ফুঁটিয়ে তুলেছেন। যে ছবির প্রস্তাবই তিনি পান না কেন, তাতে নিজের ১০০ শতাংশ উজার করে দিতে একবারও পিছপা হন না এই অভিনেতা। আর ঠিক ততটাই তিনি বাস্তবমুখী। তার প্রমাণ মিলল এবার তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। শাহিদ কাপুরের ছবির শিরোনাম ধার করেই পোস্ট করলেন নিজের ছবির পোস্টার। সেখানেও বেশ মজার ছলেই পরিচয় করিয়ে দিলেন তিনি তাঁর আগামী ছবির চরিত্রর সঙ্গে।