নতুন ইনিংস অশ্বিনী আইয়ার তিওয়ারির, লেখিকা হিসেবে আত্মপ্রকাশ ‘বরেলি কি বরফি’-র পরিচালকের

সফল পরিচালকের মাথার মুকুটে জুড়তে চলেছে নতুন পালক।

নতুন ইনিংস অশ্বিনী আইয়ার তিওয়ারির, লেখিকা হিসেবে আত্মপ্রকাশ 'বরেলি কি বরফি'-র পরিচালকের
'বরেলি কি বরফি', 'নীলে বাট্টে সান্নাটে', 'ঘর কি মুরগি', 'পাঙ্গা' এইসব বিখ্যাত এবং বহুল প্রশংসিত ছবির পরিচালক অশ্বিনী।
Follow Us:
| Updated on: Feb 11, 2021 | 5:36 PM

পরিচালক হিসেবে তিনি সফল। তাঁর পরিচালনার প্রায় সব ছবিই প্রশংসা পেয়েছে দর্শকমহলে। তাই এবার নতুন ইনিংস শুরু করলেন বলিউড পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি। প্রথম ফিকশন উপন্যাস ‘ম্যাপিং লাভ’ নিয়ে লেখালেখির জগতে ডেবিউ করতে চলেছেন অশ্বিনী। ইতিমধ্যেই সংশ্লিষ্ট প্রকাশনা সংস্থা বা পাবলিশিং হাউস থেকে ইনস্টাগ্রামে বইটির একটি টিজার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। চলতি বছর মে মাসেই লঞ্চ হবে বইটি।

একটি প্রকাশনা সংস্থার পক্ষ থেকে অশ্বিনীর প্রথম বইয়ের একটি টিজার ভিডিয়ো লঞ্চ করা হয়েছে। ওই সংস্থার তরফে ভিডিয়ো শেয়ার করে ইনস্টাগ্রামে লেখা হয়েছে, “একজন অ্যাওয়ার্ড জয়ী নামী পরিচালকের বই প্রকাশনার দায়িত্ব পেয়ে আমরা অভিভূত। ২০২১-এর মে মাসে আসছে অশ্বিনী আইয়ার তিওয়ারির প্রথম উপন্যাস ম্যাপিং লাভ।”

View this post on Instagram

A post shared by Rupa Publications (@rupa_publications)

‘বরেলি কি বরফি’, ‘নীলে বাট্টে সান্নাটে’, ‘ঘর কি মুরগি’, ‘পাঙ্গা’ এইসব বিখ্যাত এবং বহুল প্রশংসিত ছবির পরিচালক অশ্বিনী। সবক’টি ছবিতেই দুরন্ত অভিনয়ে নজর কেড়েছিলেন অভিনেতারা। ছবির গল্প এবং পরিচালনারও প্রশংসা করেছিলেন দর্শকরা। শুধু তাই নয়, প্রতিটি ছবিই দর্শকদের বিভিন্ন বিষয়ে নানা রকম দৃষ্টিভঙ্গি দিয়ে ভাবতে বাধ্য করেছিল। এবার এই সফল পরিচালকের মাথার মুকুটে জুড়তে চলেছে নতুন পালক। লেখিকা নিজে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিন বছর ধরে এই বই লিখেছেন তিনি।

তবে প্রথম উপন্যাসের বিষয়বস্তু ঠিক কী, সেই ব্যাপারে আপাতত কোনও আভাস দেননি লেখিকা অশ্বিনী আইয়ার তিওয়ারি।