Priyadarshan: কমেডি পরে হবে, আগে কপ থ্রিলার নিয়ে ‘সিরিয়াস’ ছবি করবেন প্রিয়দর্শন

প্রিয়দর্শন মালায়লম ইন্ডাস্ট্রিতে সব ধরণের ছবি করার জন্য পরিচিত

Priyadarshan: কমেডি পরে হবে, আগে কপ থ্রিলার নিয়ে 'সিরিয়াস' ছবি করবেন প্রিয়দর্শন
প্রিয়দর্শন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 7:58 PM

সম্প্রতি মুক্তি পাওয়া ‘হাঙ্গামা ২’র মাধ্যমে প্রিয়দর্শন বলিউডে আবারও পরিচালনায় ফিরলেন। এক সাক্ষারকারে ফিল্মমেকার জানিয়েছেন যে তিনি বলিউডে আরও ছবি পরিচালনা করতে চলেছেন। তিনি এও জানিয়েছেন তাঁর আসন্ন পরিচালিত একটি কমেডি ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। তবে তারও আগে একটি কপ-ভিত্তিক অ্যাকশন থ্রিলার পরিচালনা করবেন প্রিয়দর্শন।

“প্রিয়দর্শন মালায়লম ইন্ডাস্ট্রিতে সব ধরণের ছবি করার জন্য পরিচিত এবং তিনি বলিউডেও কমেডি স্পেসের বাইরে পা রাখতে আগ্রহী ছিলেন। তিনি কিছু সময়ের জন্য একটি কপ-ভিত্তিক অ্যাকশন থ্রিলার নিয়ে কাজ করেছিলেন এবং অবশেষে কাজ শুরু করতে চলেছেন। পরিচালক  দু’মাসের শিডিউল নিয়ে অক্টোবরে ফিল্মটি নিয়ে ফ্লোরে নামতে চলেছেন।“ সূত্রের খবর।

কাস্টিং এবং অন্যান্য বিষয় নিয়ে এই মুহুর্তে কাজ চলছে। যা শোনা যাচ্ছে তা হল ফিল্মে চারটি মূল চরিত্র। তিনজন পুরুষ এবং একজন মহিলা। “এটি একটি কপ থ্রিলার ফিল্ম, কৌতুক অভিনয় থেকে সরে এসে ছবিটি একটু সিরিয়াস। প্রকৃতপক্ষে, ছবিটি ২ ঘন্টার সঙ্গীতবিহীন থ্রিলার হওয়ার সম্ভাবনাও রয়েছে।” সূত্র আরও যোগ করেছে। কয়েকদিনের মধ্যে ছবির কাস্টিং ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতাদের নিয়ে কথাবার্তা শুরু হতে চলেছে। কপ থ্রিলারটি পরিচালনা করবার পরে, প্রিয়দর্শন অক্ষয় কুমারের সঙ্গে কমেডি ছবিটির দিকে এগবেন।

আরও পড়ুন Varun Dhawan: খালি গায়ে পোজ় দিচ্ছেন বরুণ! ব্ল্যাক শর্টসে পেটের অ্যাবস একেবারে ‘ট্রেন্ডিং’