Bhagyashree: ছেলের অভিনীত ছবির গানে ভাগ্যশ্রীর নাচ, ভাইরাল ভিডিয়ো

মায়ের নাচ দেখে ছেলের কী প্রতিক্রিয়া?

Bhagyashree: ছেলের অভিনীত ছবির গানে ভাগ্যশ্রীর নাচ, ভাইরাল ভিডিয়ো
নাচের তালে ভাগ্যশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 9:33 PM

প্রযোজনা সংস্থার নাম ধর্মা। করণ জোহরের প্রযোজনা সংস্থা। ছবির নাম ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’। ছবিতে অভিনয় করছেন ভাগ্যশ্রীর পুত্র অভিমন্যু দাসানি। ২০১৮ সালে ডেবিউ করেছেন অভিমন্যু। পরিচালক ভসন বালার ছবি ‘মার্দ কো দার্দ নেহি হোতা’তে অভিনয় করেছিলেন। সেটাই ছিল তাঁর ডেবিউ ছবি। এবার অভিমন্যুকে দেখা যাবে আরও একটি ছবিতে – ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’। একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করেছে ছবিটি। সেই ছবিরই একটি গান ‘তিত্তর বিত্তর’-এর সঙ্গে নাচলেন ভাগ্যশ্রী। অভিমন্যুর সেলেব মায়ের এই পারফরম্যান্স নেট মহলে রীতিমতো ভাইরাল। 

অনেক বছর আগে ‘ম্যানে পেয়ার কিয়া’ ছবির হাত ধরে ডেবিউ করেছিলেন ভাগ্যশ্রী। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সলমন খান। তারপর তাঁকে আর রুপোলি পর্দায় দেখাই গেল না। কিন্তু তিনি না ফিরলেও, ছেলে অভিমন্যু কিন্তু চলছেন মায়ের ফেলে আসা পথেই। সানয়া মালহোত্রার সঙ্গে ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ ছবিতে কাজ করেছেন তিনি। 

ছবির ‘তিত্তর বিত্তর’ গানের তালে নাচার ভিডিয়োটি পোস্ট করেছেন ভাগ্যশ্রীই। সেই গানের ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “মীনাক্ষী সুন্দরেশ্বরের ‘তিত্তর বিত্তর’ গানের তালে সকলেই নাচছে। ভালবাসা বাড়ুক।” মায়ের নাচ দেখে অভিমন্যুও কমেন্ট বক্সে লিখেছেন, “মা”। পোস্টেছেন হার্ট ইমোজি। তাঁর সেই একটি শব্দতেই প্রকাশ পেয়েছে মনের ভাব। 

দিওয়ালির রাতেও ছেলের সঙ্গে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন ভাগ্যশ্রী। ছবি দেখার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। বলেছেন, “ছবিটি যদি না দেখে থাকেন, প্রিয়জনদের নিয়ে পপকর্ন সমেত দেখে ফেলুন। আপনাদের শুভ কামনার জন্য ধন্যবাদ।”

আরও পড়ুন: Lara Dutta: ডেটিং অ্যাপে লারা! কী বললেন অভিনেত্রী, শুনলে অবাক হবেন