Lara Dutta: ডেটিং অ্যাপে লারা! কী বললেন অভিনেত্রী, শুনলে অবাক হবেন

এই জবাবদিহি করতে করতে লারা এও জানিয়েছেন, তিনি এই অ্যাপ্লিকেশনগুলির বিরোধী নন। নতুন মানুষের সঙ্গে আলাপ করার ভাল প্ল্যাটফর্ম হিসেবেই মনে করেন ডেটিং অ্যাপকে।

Lara Dutta: ডেটিং অ্যাপে লারা! কী বললেন অভিনেত্রী, শুনলে অবাক হবেন
লারা দত্ত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 7:45 PM

একটি ডেটিং অ্যাপ্লিকেশনে নাকি রয়েছেন লারা দত্ত, থুড়ি লারা ভূপতি। এই খবরে কয়েকদিন থেকেই হইচই নেট মহলে। তাঁর ফিডে ফুটে উঠছে একাধিক মিম ও মেসেজ। ঘটনায় বেশ বিরক্ত হয়েছেন লারা। শেষমেশ মুখ খুললেন মিস ইউনিভার্স।

বিরক্ত হলেও, সেই বিরক্তিভাব তিনি প্রকাশ করেছেন অন্যভাবে। ইয়ার্কি করে ফুৎকারে উড়িয়েছেন ‘রিউমার’। প্রথমে গোটা ঘটনাটি হেসে উড়িয়েছেন অভিনেত্রী। বলেছেন, “সাংঘাতিকরকম ক্রেজ়ি।”

View this post on Instagram

A post shared by Lara Dutta Bhupathi (@larabhupathi)

তারপর পোস্ট করেছেন একটি ভিডিয়ো। তাতে বলেছেন, “আমি? ডেটিং সাইটে? সত্যি না কল্পনা?” বলেছেন, “গতকাল পর্যন্ত আমার ফিড ভেসে গিয়েছে মিম ও মেসেজে। সবাই আমাকে বলেছে, ডেটিং সাইটে নাকি আমার একটি প্রোফাইল আছে। এক্কেবারে ক্রেজ়ি ব্যাপার। এসব দেখে গতকাল থেকে আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে। সবাইকে একে একে জবাব দিয়ে বোঝাচ্ছিলাম সত্যিটা আসলে কী। একটা সময় পর মনে হল, অনলাইনে এসে এই ভিডিয়োর মাধ্যমে জানাই সত্যি কী। আপনাদের বলতে চাই আমি কোনও রকম ডেটিং অ্যাপে নেই। অতীতেও কোনও ডেটিং অ্যাপে ছিলাম না।”

এই জবাবদিহি করতে করতে লারা এও জানিয়েছেন, তিনি এই অ্যাপ্লিকেশনগুলির বিরোধী নন। নতুন মানুষের সঙ্গে আলাপ করার ভাল প্ল্যাটফর্ম হিসেবেই মনে করেন এটিকে। কিন্তু এই মুহূর্তে আমি নিজে কোনও ডেটিং অ্যাপে নেই। এত মিম দেখে আমি সত্যিই ভীষণ অবাক হয়েছি। একটাই কথা বলতে চাই, এগুলো সত্যি নয়। ইনস্টাগ্রামেও আমি অল্প লাইভ করেছি। আপনাদের সঙ্গে লাইভে কানেক্ট করতে আমার ভাল লাগে। আমি আবারও বলছি, আমি কিন্তু কোনও ডেটিং অ্যাপে নেই।”

আরও পড়ুন: Priyanka-Nick: প্রথম বাড়িতে প্রথম দিওয়ালি, মার্কিনবাসীদের সম্মান পেয়ে আবেগতাড়িত প্রিয়াঙ্কা