Bollywood News: দীর্ঘদিন বলিউডে কেন দেখা যায়নি? আসল কারণ নিয়ে মুখ খুললেন ভাগ্যশ্রী

Bhagyashree: বলিউডের রাজনীতি বা ক্রমাগত প্রতিযোগিতার কথা কারও অজনা নয়। আজ যিনি খ্যাতি বা ক্ষমতার শীর্ষে, আগামিকালই তাঁর পতন হতে পারে। তেমনই কোনও কঠিন লড়াইয়ের মাঝে পরেই কি নিজেকে সরিয়ে নিয়েছিলেন ভাগ্যশ্রী?

Bollywood News: দীর্ঘদিন বলিউডে কেন দেখা যায়নি? আসল কারণ নিয়ে মুখ খুললেন ভাগ্যশ্রী
ভাগ্যশ্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 4:47 PM

ভাগ্যশ্রী। এক সময় বহু অনুরাগীদর হৃদয়ে ঝড় তুলেছিলেন এই বলিউড অভিনেত্রী। বেশ কিছু হিট ছবি দর্শককে উপহার দিয়েছিলেন তিনি। কিন্তু মাঝে বহু বছর সিনে পর্দা থেকে বিরতি নিয়েছিলেন। ২০১০-এ ‘রেড অ্যালার্ট: দ্য ওয়ার উইদিন’-এ ফের ভাগ্যশ্রী আলোচনার কেন্দ্রে চলে আসেন। কিন্তু মাঝে অত বছরের বিরতি নিয়েছিলেন কেন? সম্প্রতি সেই কারণ নিয়ে মুখ খুলেছেন তিনি।

বলিউডের রাজনীতি বা ক্রমাগত প্রতিযোগিতার কথা কারও অজনা নয়। আজ যিনি খ্যাতি বা ক্ষমতার শীর্ষে, আগামিকালই তাঁর পতন হতে পারে। এটাই বাস্তব। সেটা সকলকেই মেনে নিতে হয়। তেমনই কোনও কঠিন লড়াইয়ের মাঝে পরেই কি নিজেকে সরিয়ে নিয়েছিলেন ভাগ্যশ্রী? তাঁর ইন্ডাস্ট্রি থেকে সরে যাওয়ার আসল কারণ ঠিক কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাগ্যশ্রী জানিয়েছেন, শারীরিক ভাবে প্রবল অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সঠিক খাদ্যাভ্যাস, ফিটনেস সুস্থ হওয়ার জন্য সে সময় অত্যন্ত জরুরি ছিল। সে কারণেই বাধ্য হয়ে ব্যস্ত রুটিন থেকে বিরতি নিতে এক প্রকার বাধ্য হয়েছিলেন তিনি। টেলিভিশনে ‘লওট আও তৃশা’-এ অভিনয় করার সময় নাকি ডান হাত তুলতে পারতেন না। ওই শারীরিক অবস্থায় শুটিং চালিয়ে যাওয়া একপ্রকার অসম্ভব হয়ে পড়েছিল। ভাগ্যশ্রী জানিয়েছেন, স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয়, আমেরিকান ফিটনেস অ্যান্ড প্রফেশনাল অ্যাসোসিয়েটস এবং ইউনিভার্সিটি অফ পেনসেলভানিয়া থেকে ভার্চুয়াল নিউট্রিশন এবং ফিটনেসের নিয়মিত ক্লাস করেছেন তিনি। “আমি যে ভাবে অসুস্থ হয়ে পড়েছিলাম, তাতে নিজের কাছেই শক ছিল গোটা বিষয়টা। আমি অনুবব করেছি, খুব সাধারণ জীবনযাপন আমাদের ভাল রাখতে পারে”, বলেছেন অভিনেত্রী।

প্রভাস, পূজা হেগড়ের সঙ্গে ‘রাধে শ্যাম’ নামের একটি ছবিতে অভিনয় করছেন ভাগ্যশ্রী। এই ছবিতে প্রভাসের মায়ের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানিও বলিউডে কেরিয়ার শুরু করেছেন। ‘মর্দ কো দর্দ নাহি হোতা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। পরবর্তীতে শিল্পা শেট্টির সঙ্গে ‘নিকাম্মা’ ছবিতে দেখা যাবে তাঁর অভিনয়।

আরও পড়ুন, Bengali Song: দর্শকের জন্য কুমার শানুর নতুন উপহার, ‘নাচবো আমি গাইবে তুমি’