Box Office Collection: ‘আরআরআর’-এর রেকর্ড ভাঙল ‘ভুলভুলাইয়া ২’, লাভের খাতায় অবিশ্বাস্য কাণ্ড!

Box Office Collection: 'আরআরআর'-এর রেকর্ড ভাঙল 'ভুলভুলাইয়া ২', লাভের খাতায় অবিশ্বাস্য কাণ্ড!
লাভের খাতায় অবিশ্বাস্য কাণ্ড!

Box Office Collection: পঞ্চম সপ্তাহ পার হয়ে গেলেও তাঁর ছবি 'ভুলভুলাইয়া ২' ঘটিয়ে ফেলল আরও এক তাজ্জব ব্যাপার।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 21, 2022 | 1:41 PM

অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়ে ফেললেন কার্তিক আরিয়ান ও গোটা টিম। পঞ্চম সপ্তাহ পার হয়ে গেলেও তাঁর ছবি ‘ভুলভুলাইয়া ২’ ঘটিয়ে ফেলল আরও এক তাজ্জব ব্যাপার। পঞ্চম সপ্তাহে মোট আয় ছাপিয়ে গেল ‘আরআরআর’-এর মতো সুপারহিট ছবিকেও। এখানেই শেষ নয়, আর এক সুপারহিট ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মুকুটও কার্যত ছিনিয়ে নিল ওই ছবি। পঞ্চম সপ্তাহে ওই ছবির মোট আয় ৫ কোটি ৬৮ লক্ষ টাকা।

পরিসংখ্যান বলছে, শুধুমাত্র পঞ্চম সপ্তাহে কাশ্মীর ফাইলসের আয় ছিল ২ কোটি ৫০ লক্ষ টাকা। অন্যদিকে রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত আরআরআর ছবির মোট আয় ছিল ৩ কোটি ৩২ লক্ষ টাকা। যা ভুলভুলাইয়া ২-এর তুলনায় বেশ খানিকটা কম। গত মাসের ২০ তারিখ মুক্তি পেয়েছিল এই ছবি। ছবির পরিচালনায় আনীশ বাজমি। এখনও পর্যন্ত ওই ছবির মোট আয় প্রায় ১৮২ কোটির মাঝামাঝি।

একই দিনে মুক্তি পেয়েছিল কার্তিক-কিয়ারার এই ছবি ও কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’। দ্বিতীয় ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে অথচ ওই ছবির বাজেট ছিল বেশি। ট্রেন্ড অ্যানালিস্টরা মনে করছেন ভুলভুলাইয়া ২ হিট করার নেপথ্যে রয়েছে নস্টালজিয়া। আর ভূত বা সাইকোলজিকাল থ্রিলারের প্রতি মানুষের আকর্ষণ তো চিরকালীন। ব্র্যান্ডই এখানে হয়ে উঠেছে প্রধান অস্ত্র।

অন্যদিকে ধাকড় পুরোপুরি অ্যাকশন নির্ভর। বিগত বেশ কিছু মাসে বলিউড জুড়ে অ্যাকশন মুভিই মুক্তি পেয়েছে বেশি। সে সূর্যবংশীই হোক অথবা দক্ষিণী হিট ছবিগুলি। সেখানে দাঁড়িয়ে মানুষের অন্য স্বাদের প্রতি লোভই হিট করিয়েছে ভুলভুলাইয়া ২-কে। এরই মধ্যে দোসর কার্তিক ও কিয়ারার তাজা জুটি। সব মিলিয়ে দর্শক যে ভালভাবেই গ্রহণ করেছেন তা বলছে বক্সঅফিসের অঙ্ক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA