Vicky-Katrina: বিয়ের প্রস্তুতির মাঝেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের বিরুদ্ধে; কী তাঁদের অপরাধ?

রাজস্থানের বিলাশবহুল সিক্স সেন্স ফোর্টতে বিয়ের আসর বসেছে ভিকি-ক্যাটের। ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন দুই তারকা।

Vicky-Katrina: বিয়ের প্রস্তুতির মাঝেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের বিরুদ্ধে; কী তাঁদের অপরাধ?
ভিকি এবং ক্যাটরিনা।

রাজস্থানের এক আইনজীবী অভিযোগ করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিরুদ্ধে। কী তাঁদের অপরাধ? সারা দেশের গুনগ্রাহীরা যখন সেলেব জুটির বিগ-ফ্যাট ওয়েডিংকেই পাখির চোখ করেছেন, ঠিক তখনই এই বিপত্তির মুখোমুখি এসে হাজির হয়েছেন হবু বর-বউ।

রাজস্থানের বিলাশবহুল সিক্স সেন্স ফোর্টতে বিয়ের আসর বসেছে ভিকি-ক্যাটের। ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন দুই তারকা। তার আগেই আয়োজিত হবে একাধিক অনুষ্ঠান। অনেকদিন থেকেই কানাঘুষো নানা কিছু জানা যাচ্ছে ভি-ক্যাটের বিয়ে নিয়ে। এসবের মাঝেই আইনি জটিলতার মুখোমুখি তারকা জুটি।

জানা যাচ্ছে, রাজস্থানের এক আইনজীবী অভিযোগ করেছেন ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে। তাঁরা নাকি চৌত-মাতার মন্দিরে যাওয়ার সময় রাস্তা আটকে দিয়েছিলেন। তাতে রাস্তায় যানজটে নাজেহাল অবস্থা হয় তাঁর ও আরও অনেকের। আইনজীবীর নাম নৈত্রবিন্দ সিং জাদুন। এক সপ্তাহের জন্য মন্দিরের রাস্তা বন্ধ করা হয়েছিল। কারণ, ভিকি-ক্যাট দর্শন দেবেন। তাঁদের নিরপত্তার জন্যই এই ব্যবস্থা।

একটি মামলা করা হয়েছে ভিকি-ক্যাটরিনা, বিয়ের আসর সিক্স সেন্স ফোর্ট বারবারার ম্যানেজার ও জেলা কালেক্টরের বিরুদ্ধে। ইতিমধ্যেই জয়পুরে হাজির হয়েছেন ভিকি ও ক্যাটের পরিবার। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এর মধ্যেই তাঁদের বিয়ে নিয়ে সামনে আসছে একের পর এক তথ্য।

সিক্স সেন্স প্রাসাদ অর্থাৎ যেখানে বসতে চলেছে ভিক্যাটের বিয়ের আসর তা ইতিমধ্যেই সাজানো হয়েছে নিখুঁত দক্ষতায়। শোনা যাচ্ছে, বিদেশ থেকে এসে গিয়েছে ঝাড়বাতি। বিয়ের মন্ডপ নাকি সাজানো হবে কাচ দিয়ে। ঠিক যেন গোলকধাঁধা। কাচের আধিপত্যে আপনার চোখে ঝিলমিল লেগে যেতেই পারে। ইতিমধ্যেই আমন্ত্রিতদের দেওয়া হয়ে গিয়েছে বিশেষ ধরনের কোড। সুতরাং কোন ঘরে কোন অতিথি থাকছেন তা টের পাওয়া মুশকিল।

আরও পড়ুন: Sara Tendulkar: মডেলিংয়ে ডেবিউ তেন্ডুলকর-আত্মজা সারার! কেমন ছিল তাঁর প্রথম অ্যাসাইনমেন্ট?

Click on your DTH Provider to Add TV9 Bangla